বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত মুরাদনগরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মুরাদনগর শিশু অপহরণ ও হত্যায় ৩জনের ফাঁসি ১জনের যাবজ্জীবন অগ্নিঝরা মার্চ

চান্দিনায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে মৎস্য প্রজেক্টে, নিহত ১

  • আপডেটের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯৯ বার পড়া হয়েছে
চান্দিনায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে মৎস্য প্রজেক্টে, নিহত ১
চান্দিনায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে মৎস্য প্রজেক্টে, নিহত ১

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বের মৎস্য প্রজেক্টে উল্টে পড়ে এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন।

রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষনিকভাবে নিহত ওই নারী (৫০) এর পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলো- কুমিল্লার মুরাদনগর উপজেলার নূরজাহান বেগম (৬০), আল-আমিন (১৮), দেবিদ্বার উপজেলার জিহাদ (১২), আবির (৫), চান্দিনার সুন্দর আলী (৭২), বুড়িচং উপজেলার হালিমা (৩৪) ও নরসিংদীর অহিদ মিয়া (৭০)।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে সড়ক ও জনপদের জায়গায় স্থানীয়দের মৎস্য প্রজেক্টে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ৩০ যাত্রী কমবেশি আহত হয়। এর মধ্যে এক নারী নিহত হয় এবং গুরুতর আহত হয় ৭জন। অপরদিকে ওই ঘটনার ৩০ মিনিটের ব্যবধানে একই স্থানে সেনাবাহিনীর জরুরী মালামাল বহনকারী একটি লড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পড়ে যায়। একই স্থানে পৃথক দুইটি ঘটনায় মহাসড়কে যানজট সৃষ্টি হয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ্ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপর হাইওয়ে পুলিশ ও চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন। আহত ৭ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com