বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
শুরু হলো বিজয়ের মাস ডিসেম্বর মুরাদনগরে ধর্ষণচেষ্টা ধামাচাপা দিতে ৩৫ হাজার টাকার রফাদফা! বাংলাদেশি ভক্তদের জন্য আর্জেন্টিনার উপহার কুমিল্লা মহাসড়কে ‘ভুলে পুলিশের গাড়িতে ডাকাত’, আহত ১ কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রী হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড চীনে সাংবাদিক নির্যাতন রাজপথে এখন শুধুই পুলিশ কুমিল্লা শিক্ষাবোর্ডে পাশের হার ৯১.২৮ শতাংশ পদ্মা ও মেঘনা বিভাগ করার প্রস্তাব স্থগিত ব্রাহ্মণপাড়ায় ইয়াবাসহ ১ মাদককারবারী গ্রেপ্তার মুরাদনগরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক বিএনপির সমাবেশ ঘিরে কুমিল্লায় পরিবহন ধর্মঘট থাকছে না বাঙ্গরায় ৪ কেজি গাঁজা ও ইয়াবাসহ আটক ২ ব্রাহ্মণবাড়িয়ায় আর্জেন্টিনার পরাজয়ে মিষ্টি বিতরণ সৌদির কাছে হারের পর কুমিল্লায় আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু বাঙ্গরায় ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

যশোর জেলা পুলিশের ভার্চুয়াল মাসিক অপরাধ সভা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৩৫২ বার পড়া হয়েছে
যশোর জেলা পুলিশের ভার্চুয়াল মাসিক অপরাধ সভা
সোহেল রানা, যশোরঃ
যশোর জেলা পুলিশের ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়াল মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর এর সভাপতিত্বে জেলার সকল ইউনিট প্রধান কর্মকর্তাগণের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়াল মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে অপরাধ সভার শুরুতেই গত মাসের অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।
অপরাধ সভায় জুলাই/২০২১ খ্রিঃ মাসের অভিন্ন মানদন্ডের আলোকে পুরস্কার প্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করা হয়।
জুলাই/২০২১ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাগণ হলেন-
১।অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, জনাব জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, “নাভারন” সার্কেল, যশোর।
২।শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন, জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনর্চাজ, কোতয়ালী মডেল থানা, যশোর।
৩। বিশেষ পুরস্কার(বিভিন্ন মামলার লুণ্ঠিত স্বর্ণালঙ্কার ও গুরুত্বপূর্ণ আলামত উদ্ধার), পুলিশ পরিদর্শক(নিরস্ত্র)/ জনাব রুপন কুমার সরকার, পিপিএম, জেলা গোয়েন্দা শাখা, যশোর।
৪। বিশেষ পুরস্কার পুলিশ পরিদর্শক(নিরস্ত্র)/ তদন্ত জনাব মোঃ রোকিবুজ্জামান, ইনচার্জ, চাঁচড়া পুলিশ ফাড়ী, কোতয়ালী মডেল থানা, যশোর।
৫। বিশেষ পুরস্কার(ক্লুলেস মামলার রহস্য উদঘাটন), এসআই(নিরস্ত্র)/ জনাব মোঃ শামীম হোসেন, জেলা গোয়েন্দা শাখা, যশোর।
৬। শ্রেষ্ঠ এসআই(নিরস্ত্র)/ জনাব মোঃ রোকনুজ্জামান, বেনাপোল পোর্ট থানা, যশোর।
৭। শ্রেষ্ঠ এএসআই(নিরস্ত্র)/ জনাব মোঃ মনিরুজ্জামান, কেশবপুর থানা, যশোর।
সভায় বলা হয় কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান আরো বৃদ্ধি করা হবে।
এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়াল মাসিক অপরাধ সভায় যুক্ত ছিলেন মোঃ জাকির হোসেন, বিশেষ, পুলিশ সুপার, সিআইডি, জনাব রেশমা শারমিন, পুলিশ সুপার, পিবিআই , জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিঃ পুলিশ সুপার, (অপরাধ ও প্রশাসন), মোহাম্মদ বেলাল হোসাইন, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, ‘খ’ সার্কেল,মোঃ মুনাদির ইসলাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর), মোহাম্মদ আলী আহমেদ হাশমি, সিনিয়র সহকারী পুলিশ সুপার, যশোর হাইওয়ে পুলিশ, জনাব জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, নাভারণ, সার্কেল, আশেক সুজা মামুন, সহকারী পুলিশ সুপার, মনিরামপুর সার্কেল, এএসপি (প্রবি), সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ) সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।

কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

কাতার বিশ্বকাপ

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com