বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

নবীনগরে করোনা আক্রান্ত ছাড়ালো সাড়ে তিনশো, মাস্ক না পড়ায় জরিমানা করলেন ইউএনও

  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩১৭ বার পড়া হয়েছে

কাউছার আলমঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নতুন করে ৪ জনের শরীরে করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। শুক্রবার পর্যন্ত প্রাপ্ত রিপোর্টে নতুন ৪ জন সহ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৫৩ জন এ পৌছাঁলো। এর মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৯৫ জন, মৃত্যুবরণ করেছেন ১০ জন। জেলার মধ্যে আক্রান্তের দিক থেকে নবীনগর উপজেলা ২য় স্থানে রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশরাত ফারখান্দা জেবিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি সবাইকে মাস্ক পড়ে, সামাজিক দুরত্ব বজায় রেখে বাহিরে চলাচল করার আহব্বান জানিয়েছেন।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায় নতুন করোনা সনাক্তরা হলেন নবীনগরের পূর্বপাড়ার ১জন, আলমনগরের ১জন, শাহবাজপুরের ১জন, ইব্রাহিমপুরের ১জন।

এদিকে করোনা সংক্রমণ থেকে বাচঁতে ও সাধারন জনগনের মধ্যে সচেতনতা বাড়াতে সরকারের নির্দেশনা অমান্য করে মাস্ক ছাড়া অযথা রাস্তায় চলাচলের জন্য ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পৃথক ২টি মামলায় ২২০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।

এসময় নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম জানান- দয়া করে মাস্ক ছাড়া কেউ ঘর হতে বের হবেন না। আপনারা নিজে সতর্ক থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকতে সরকারের স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা মেনে চলতে সবার প্রতি আহব্বান জানান তিনি।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com