বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব কুমিল্লার বাঙ্গরায় জেলা পরিষদের সুপার মার্কেটের শুভ উদ্বোধন

নবীনগরে এক সাংবাদিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন!!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২৫০ বার পড়া হয়েছে
নবীনগরে এক সাংবাদিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন!!
নবীনগরে এক সাংবাদিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন!!

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নবীনগর শাখার সাধারণ সম্পাদক ও কালিবাড়ী পরিচালনা পরিষদের সভাপতি শ্রী সীতানাথ সুত্রধরের বিরুদ্ধে ত্রানের তালিকায় অনিয়ম ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগ এনে দৈনিক কালের কন্ঠে প্রকাশিত সংবাদ ও ফেসবুকে মানহানিকর পোস্ট দেওয়ার প্রতিবাদ ও কালের কন্ঠের নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে নবীনগর কেন্দ্রীয় কালীবাড়িতে সংবাদ সম্মেলন করছেন সীতানাথ সূত্রধর।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সীতানাথ সূত্রধর বলেন, করোনা কালীন সময়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ ঢাকা থেকে নির্দেশনা মোতাবেক সনাতন ধর্মাবলম্বী ২১০ জনের পাঠানো তালিকায় অংঙ্গতি, সভাপতির স্বাক্ষর জাল করার অভিযোগ এনে গত ২২ জুলাই কালের কন্ঠে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। কালের কন্ঠের নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপুর সঙ্গে ব্যক্তিগত ভাবে আগে থেকেই আমার মতবিরোধ চলছিল। সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই উদেশ্যমূলক এরকম একটি রিপোর্ট করেছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালিন ভাষায় একের পর এক পোস্ট দিয়ে আমার ও আমার পরিবারের সম্মানহানী করে যাচ্ছে। অপু আমার কাছে দশ লক্ষ টাকা চাঁদা দাবি করে চাঁদা না দেওয়ায় আমার বিরুদ্ধে এই রিপোর্টটি করেছে। সে একজন বির্তকিত ব্যক্তি। এ সব ঘটনায় আমি অপুর বিরুদ্বে থানায় একটি সাধারণ ডাইয়েরী করেছি।

তিনি আরো বলেন, সভাপতি অসুস্থ থাকায় তার ছোটভাই হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের দপ্তর সম্পাদক সুদীপবাবুল সভাপতির অনুমতি সাপেক্ষে নমুনা স্বাক্ষর দিয়েছেন। আর রিপোর্টে বলা হয়েছে আমি নাকি সভাপতির স্বাক্ষর জাল করেছি। এই তালিকা তৈরির সময় আমি নিজে অসুস্থ ছিলাম,এখানে আমি সম্পৃক্ত নই।

বুধবার বিকেলে অনুষ্ঠিত হওয়া ওই সংবাদ সম্মেলনের শেষ দিকে উপস্থিত হয়ে অভিযুক্ত গৌরাঙ্গ দেব নাথ অপু নিজেকে সংবাদ কর্মী দাবী সীতানাথকে বিভিন্ন প্রশ্ন করেন। প্রশ্নের জবাব না দিয়ে অপুর সামনেই একের পর পর এক অভিযোগ উত্থাপন করেন সীতানাথ। তখন কয়েকজন সংবাদ কর্মী অপুকে বলেন, দাদা আপনার বিরুদ্ধে সংবাদ সম্মেলন, আর আর আপনি উনাকে প্রশ্ন করছেন? ্ওটা মনে হয় ঠিক হচ্ছেনা। নিউজ করার সময় আপনার বক্তব্য নেওয়া হবে। তখন তিনি বসে যায়।

সংবাদ সম্মেলন চলাকালিন সময়ে মন্দিরে পুলিশ মোতায়েন ছিলো। এ ব্যাপারে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের দপ্তর সম্পাদক সুদীপবাবুল বলেন,কমিটির সভাপতি এডভোকেট সুনিল দেব আমার ভাই,আমি তার সঙ্গে কথা বলে এই লিস্ট তৈরি করে নমুনা স্বাক্ষর দিয়েছি। কমিটির সভাপতির মেয়ে এডভোকেট জয়া রায় বলেন, আমার বাবার স্বাক্ষর জাল করা হয়েছে এ নিয়ে মিডিয়াতে আমি কোন বক্তব্য দেয়নি। যারা আমার নাম দিয়ে মিডিয়াতে এ সব বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার করছে তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।

এ বিষয়ে কালের কণ্ঠের নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপু বলেন,সীতানাথ বাবু যে সব অভিযোগ করেছেন এ গুলো শুধু মিথ্যা ও ভিত্তিহীন ও কাল্পনিকই নয় এ গুলো রিতিমতো মানহানিকর, এ সমস্ত মানহানিকর বক্তব্যর জন্য আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। আর উনি যদি আমার বিরুদ্ধে কোন অভিযোগ প্রমাণ করতে পারে যে বিচার নাই সে বিচার আমি প্রস্তুত আছি।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) রুহুল আমীন বলেন, অভিযোগ আমারা পেয়েছি,বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com