বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার তরুণী, ভিডিও ভাইরাল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭৬ বার পড়া হয়েছে
ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার তরুণী, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্কঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় স্থানীয় একটি ছিনতাইকারী চক্র ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পুনিয়াউট কাশবনে বেড়াতে আসা একটি মেয়েকে জোর করে শ্লীলতাহানির চেষ্টা করছে। পাশপাশি টাকা পয়সাসহ প্রয়োজনীয় জিনিসপত্র হাতিয়ে নিচ্ছে।
বুধবার (২৩ সেপ্টেম্বর) থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। বিষয়টি তাৎক্ষনিক নজরে আসে জেলা পুলিশের। ছিনতাইকারী চক্রটি ধরতে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সদর মডেল থানা পুলিশকে বলা হয়েছে। ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে দেখা যায়, ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে আসে এক তরুণী। এসময় ছিনতাইকারীর হাতে নির্যাতনের স্বীকার হন তিনি। সেখানে তরুণীটিকে ৩/৪ জন ছেলে উত্ত্যক্ত করছে। ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যাচ্ছে। এ অবস্থায় তরুণীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি মিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এরমধ্য থেকে এক যুবক তরুণীটিকে চুমু খেয়ে গালিগালাজ করছে।

অভিযুক্ত চক্রটি প্রধানের প্রাথমিক তথ্য পেয়েছে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ। দক্ষিণ পৈরতলার (আলগা বাড়ি) ধন মিয়ার ছেলে রাহিম। পেশায় রাহিম মোবাইল ফোন কোম্পানির সিম বিক্রেতা বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে অভিযুক্ত রাহিমের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার বাবা ধন মিয়া জানান, আমার ছেলে নিয়মিত দোকান চালায় করে। এই ব্যাপারে আমি কিছুই জানি না।

ঘটনাটির সমালোচনা আর প্রতিবাদে ঝড় উঠেছে চারদিকে। ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পীযূষ কান্তি আচার্য বলেন, স্বাধীনভাবে ভ্রমণ করার সবারই অধিকার আছে। সে পুরষ কিংবা নারী যেই হোক। আমরা এই ঘটনায় তীব্র নিন্দা জানাই ও দোষীদের আইনের আওতায় আনতে দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম জানান, ব্যাপারটি পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহম্মেদ দেখছেন। পুরো চক্রটিকে গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে। সংবাদঃ ডিবিসি


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com