বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লা বোর্ড সেরা রামচন্দ্রপুর আবদুল মজিদ কলেজ মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব

কুমিল্লা মুরাদনগরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো যুবলীগ

  • আপডেটের সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৬৬৫ বার পড়া হয়েছে
কুমিল্লা মুরাদনগরে করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন করলো যুবলীগ

সাজ্জাদ হোসেন শিমুলঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মঙ্গলবার রাতে উপজেলা সদর বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ বাচ্চু চৌধুরী করোনা উপসর্গ নিয়ে মারা যান। মৃত বাচ্চু চৌধূরী কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের কলেজপাড়ার মৃত আবদুল কাদেরর ছোট ছেলে ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী কৃষকলীগের সদস্য, মুরাদনগর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন চৌধূরীর ছোট চাচা।

মোঃ বাচ্চু চৌধুরী করোনার উপসর্গ নিয়ে মারা গেলে তার দাফন -কাফন করার জন্য সংক্রমনের ভয়ে কেউ এগিয়ে আসেনি । মুরাদনগরের সাংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ মানবিক নির্দেশনায় বুধবার সকাল ৮ টার সময় যুবলীগ নেতা মোঃ রুহুল আমিন, মাওঃ আবুল বাশার, মাহাবুল হক, মোমেন, নাসির, আলাউদ্দিন, বাবু, মাুমুন, ইয়াসিন, মাসুম, সাইফুল সহ ১১জন সদস্যের একটি টিম তার দাফন-কাফন সম্পন্ন করে।

উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ রুহুল আমিন জানান, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআইর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র মানবিক নির্দেশনায় করোনার প্রাদুর্ভাবের শুরুর দিকেই কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের দাফনের জন্য উপজেলা যুবলীগের পক্ষ থেকে ১১ সদস্যের একটি কমিটির ঘোষণা দেন । তার পর থেকেই উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ নাজমুল আলমের সহযোগীতায় মৃত প্রায় সকল ব্যক্তিদের লাশ দাফন করে আসছি।

মোঃ রুহুল আমিন আরো বলেন-মুরাদনগরে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে তার গোছল থেকে দাফন পর্যন্ত সব করতে প্রস্তুত আমরা। মৃতদেহ দাফন কিংবা সৎকার এর জন্য আমাদের ১১জন সদস্যের একটি টিম রয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com