বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

কুমিল্লায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত ৪১ জন, মোট আক্রান্ত ৬৪৯২ জন।

  • আপডেটের সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৫৬৯ বার পড়া হয়েছে
কুমিল্লায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত ০৯ জন, মোট আক্রান্ত ৬৫৪৯ জন।

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৪১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এর মধ্যে জেলার কুমিল্লা সিটি কর্পোরেশনের সর্বোচ্চ ১৯৫৭ জন আক্রান্ত হয়েছে।

এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ১০ জন, মনোহরগঞ্জ উপজেলার ৩ জন, বরুড়া উপজেলার ৩ জন, নাঙ্গলকোট উপজেলার ৬, লালমাই উপজেলার ১ জন, লাকসাম উপজেলার ৪ জন ও কুমিল্লা সিটি কর্পোরেশন ১৪ জন। কুমিল্লা সিভিল সার্জন ডাঃ মোঃ নিয়াতুজ্জামান দুপুরে সাংবাদিকদের এসব তথ্য জানান ।

উপজেলায় আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪৭০ জন, মুরাদনগর ৩০৯ জন, কুমিল্লা সিটি কর্পোরেশন ১৯৫৭ জন, লাকসাম ৩৯৬ জন, চান্দিনা ২৯৩ জন, তিতাসে ১৪৭ জন, দাউদকান্দি ১৮৩ জন, বরুড়া ২৮৯ জন, বুড়িচং ৩০১ জন, মনোহরগঞ্জ ১৯৭ জন, ব্রাহ্মণপাড়া ৮৮ জন, নাঙ্গলকোট ৪৩৩ জন, হোমনা ২২২ জন, কুমিল্লা সদর দক্ষিণ ১৯৪ জন,লালমাই ১০৪ জন, চৌদ্দগ্রাম ৫৬৭ জন, আদর্শ সদর ২০৪ জন, মেঘনা ৫৯ জন,কুমিল্লা মেডিকেল কলেজ ২০ জন সহ মোট জেলায় আক্রান্ত ৬৪৯২ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৯ হাজার ৯৫২ জন এবং রিপোর্ট পাওয়া গেছে ২৯ হাজার ২৩৮ জনের। এর মধ্যে ৬৪৯২ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৬২ জন এবং সুস্থ হয়েছে ৪৯১৮


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com