বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত মুরাদনগরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মুরাদনগর শিশু অপহরণ ও হত্যায় ৩জনের ফাঁসি ১জনের যাবজ্জীবন

মুরাদনগরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৫৪২ বার পড়া হয়েছে
কুমিল্লার মুরাদনগরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে অনুষ্ঠিত র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ।
কুমিল্লার মুরাদনগরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে অনুষ্ঠিত র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ।

মুরাদনগর প্রতিনিধিঃ

সারা দেশের মতো কুমিল্লার মুরাদনগরেও জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।

‘উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাসমুক্ত জীবন গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১১টায় একটি র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ। র‌্যালিতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফয়জুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী সাদেক মোহাম্মদ জুনায়েদ, উপজেলা ফ্যাসিলেটর সোহেল রানা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুফি আহম্মেদ, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, সাংবাদিক হাবিবুর রহমান, সাংবাদিক শামীম আহম্মেদ, জাকির হোসেন, বশির আহম্মেদ ডালিম, কাজিয়াতল দাখিল মাদরাসার সুপার মাওলানা মোস্তাফিজুর রহমান ও মাস্টার নজরুল ইসলাম প্রমুখ।

স্যানিটেশন মাস উপলক্ষে রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠান গুলো হলো- মুরাদনগর ডি.আর সরকারি উচ্চ বিদ্যালয়, মুরাদনগর নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়, চাপিতলা অজিফা খাতুন উচ্চ বিদ্যালয়, জাহাপুর কে. কে একাডেমি স্কুল এন্ড কলেজ ও বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়। পরে স্যানিটেশন মাস উপলক্ষে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com