বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব কুমিল্লার বাঙ্গরায় জেলা পরিষদের সুপার মার্কেটের শুভ উদ্বোধন

রাজধানীতে এনজিও কার্যালয় থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৪৩৮ বার পড়া হয়েছে
লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর নাখালপাড়ায় একটি বেসরকারি উন্নয়ন সংস্থার (এনজিও) কার্যালয় থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ আগস্ট) সকালে রাজধানীর নাখালপাড়ার লুকাস মোড়ের ৮৫ নং বাসার নিচতলা থেকে দু’জনের মরদেহ উদ্ধার করে তেজগাঁও থানা পুলিশ। উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন, স্বামী আসমত আলী (৪৫) ও স্ত্রী ফারজানার (৩২)। আসমত আলী স্থানীয় বাজারে মাছের ব্যবসা করতেন আর ফারজানা বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) আশা’র অফিস সহকারী ছিলেন।

স্বামী আসমত আলীর মরদেহ ঝুলন্ত অবস্থায় ও স্ত্রী ফারজানার মরদেহ মেঝেতে পড়ে ছিল।

এ বিষয়ে তেজগাঁও জোনের এডিসি রুবাইয়াৎ জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফারজানাকে মাথার পেছনে আঘাত করে হত্যা করা হয়েছে পরে স্বামী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে, তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলোহ চলছিলো। সপ্তাহখানেক আগে তা বেড়ে যাওয়ায় তা সুরাহা করতে গতকাল রাতে আসমত আলী এখানে আসে।

নিহতের ছেলে জানান, গতকাল বিকেলে তার বাবা-মা’র ঝগড়া হলে, সেটা মিটিয়ে দিয়ে তিনি চলে যান। পরে রাতের খাবার খাওয়ার জন্য বাসায় আসেন। কিন্তু, কারও কোনো সাড়াশব্দ না পেয়ে পাশেই ভাড়া বাসায় ফিরে যান। এরপর আজ শুক্রবার সকালে এসে পেছনের জানালা দিয়ে মা’কে মেঝেতে পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের জানান। পরে, স্থানীয়রা পুলিশে খবর দিলে পোনে ১০টার দিকে পুলিশ দরজা ভেঙ্গে স্বামীর ঝুলন্ত এবং মেঝেতে পড়ে থাকা স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, তাদের মধ্যে টাকাপয়সা নিয়ে আগেও ঝগড়া হয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com