বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব

  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ২০৮ বার পড়া হয়েছে
  • সাজ্জাদ হোসেন শিমুল:

এসো মিলি বন্ধনে, শিকড়ের সন্ধানে—এই স্লোগানকে সামনে রেখে আগামী এক বছরের জন্য ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. আমিন মিয়া ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মো. আহসান হাবিব।

গতকাল বুধবার সদ্য সাবেক সভাপতি শাকিল হোসাইন সাগর ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন করা হয়।

পরিষদের নতুন সভাপতি মো. আমিন মিয়া বলেন, মুরাদনগর থেকে প্রতিবছর অসংখ্য ছাত্র-ছাত্রী ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানে পড়তে আসে। আমাদের কমিটি তাদের সবাইকে একসাথে নিয়ে কাজ করতে, তাদের সুবিধা-অসুবিধা দেখাশোনা করতে এবং তাদের পাশে থাকতে সর্বোচ্চ চেষ্টা করবে।

সাধারণ সম্পাদক মো. আহসান হাবিব বলেন, ঢাকায় পড়তে আসা মুরাদনগরের শিক্ষার্থীদের কাছে ‘ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদ’ একটি আস্থার ঠিকানা। এরকম একটি সংগঠনের নেতৃত্বে আসতে পেরে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। সংগঠনের সাবেক নেতৃবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীদের পরামর্শের সাথে সমন্বয় করে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে চাই। তাদের শিক্ষাসংশ্লিষ্ট সকল সমস্যার সমাধানে সহযোগী হতে চাই। এর বাইরেও মুরাদনগরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ‘মেধা অন্বেষণ’ প্রতিযোগিতা ও উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার করতে চাই।

প্রসঙ্গত সংগঠনটি দীর্ঘ নয় বছর যাবৎ ঢাকায় অধ্যায়নরত মুরাদনগর উপজেলার শিক্ষাথীদের কল্যাণে বিভিন্ন সেচ্ছাসেবী মূলক কাজ করে আসছে। এই ধারাবাহিকতায় সামনে দিনগুলোতে উক্ত সংগঠন ছাত্র–ছাত্রীদের কল্যাণেকাজ করার লক্ষ্য নিয়ে প্রতিজ্ঞাবদ্ধ নবনির্বাচিত সভাপতি ওসাধারণ সম্পাদক।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com