বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত মুরাদনগরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মুরাদনগর শিশু অপহরণ ও হত্যায় ৩জনের ফাঁসি ১জনের যাবজ্জীবন অগ্নিঝরা মার্চ মুরাদনগরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

কুমিল্লায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১২১ জন, মোট আক্রান্ত ২৯৯৪ জন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৬৭০ বার পড়া হয়েছে
কুমিল্লায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত ০৯ জন, মোট আক্রান্ত ৬৫৪৯ জন।

ডেস্ক রিপোর্টঃ

গত ২৪ ঘন্টায় ১২১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এর মধ্যে জেলার কুমিল্লা সিটি কর্পোরেশনের সর্বোচ্চ ৭৬৫ জন আক্রান্ত হয়েছে।

কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান দুপুরে সাংবাদিকদের জানান, ২৪ ঘন্টা আক্রান্তের মধ্যে জেলার মুরাদনগর উপজেলার ৪ জন, বুড়িচং উপজেলার ৮ জন, লাকসাম উপজেলার ১৫ জন, নাঙ্গলকোট উপজেলার ১৩ জন, লালমাই উপজেলার ৫ জন, চান্দিনা উপজেলার ৮ জন, মনোহরগঞ্জ উপজেলার ৭ জন, দেবিদ্বার উপজেলার ১ জন, তিতাস উপজেলার ১৪ জন, হোমনা উপজেলার ২০ জন, মেঘনা উপজেলার ৩ জন, দাউদকান্দি উপজেলার ১২ জন ও কুমিল্লা সিটি কর্পোরেশন ১১ জন।

উপজেলা আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ২৯২ জন, মুরাদনগর ২১৯ জন, কুমিল্লা সিটি কর্পোরেশন ৭৬৫ জন, লাকসাম ১৮৯ জন, চান্দিনা ১৭৯ জন, তিতাসে ৮৫ জন, দাউদকান্দি ১২৭ জন,বরুড়া ৮৪ জন, বুড়িচং ১৫৬ জন, মনোহরগঞ্জ ৮১ জন, ব্রাহ্মণপাড়া ৫১ জন, নাঙ্গলকোট ১৭৩ জন, হোমনা ৮৯ জন, কুমিল্লা সদর দক্ষিণ ৭৫ জন, লালমাই ৪২ জন, চৌদ্দগ্রাম ২২৫ জন, আদর্শ সদর ১১২ জন, মেঘনা ২৮ জন,কুমিল্লা মেডিকেল কলেজ ২০ জন সহ মোট জেলায় আক্রান্ত ২৯৯৪ জন। সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৭ হাজার ৭২৮ জন এবং রিপোর্ট পাওয়া গেছে ১৫ হাজার ৯৫০ জনের। এর মধ্যে ২৯৯৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ৮৭ জন এবং সুস্থ হয়েছে ১১৯১ জন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com