বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত মুরাদনগরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মুরাদনগর শিশু অপহরণ ও হত্যায় ৩জনের ফাঁসি ১জনের যাবজ্জীবন

কুমিল্লা ইপিজেড এর নিখোঁজ কর্মীর বস্তাবন্দি লাশ উদ্ধার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৫৮৮ বার পড়া হয়েছে

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লা থেকে নিখোঁজের দুইদিন পর ইপিজেডের একটি কারখানার কর্মচারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। ইপিজেড কর্মচারী ছিদ্দিকুর রহমান (৩৫) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে। গত বুধবার রাতে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার মহারং বাজার থেকে উদ্ধার করে পুলিশ।

এর আগে গত ৯ নভেম্বর সোমবার ছিদ্দিকুর রহমান কুমিল্লা থেকে নিখোঁজ হয়েছে মর্মে ১০ নভেম্বর মঙ্গলবার তার মা লুৎফুন নাহার সদর দক্ষিণ থানায় জিডি করেন।

বস্তাবন্দি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সদর দক্ষিণ মডেল থানার ওসি (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, মরদেহ সনাক্ত করা হয়েছে। এবিষয়ে তদন্ত চলছে, শীঘ্রই এ ঘটনার সাথে জড়িতদের আটক করা হবে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com