বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত মুরাদনগরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মুরাদনগর শিশু অপহরণ ও হত্যায় ৩জনের ফাঁসি ১জনের যাবজ্জীবন অগ্নিঝরা মার্চ মুরাদনগরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুন আল জাফর চৌধুরী স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৮১ বার পড়া হয়েছে
চন্দনাইশে বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুন আল জাফর চৌধুরী স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরন

মোরশেদুল আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধিঃ

চন্দনাইশে সামাজিক সংগঠন বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুণ আল জাফর চৌধুরী স্মৃতি ফাউন্ডেশন শতাধিক শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

৪ ফ্রেবুয়ারী বৃহস্পতিবার বিকালে এই সংগঠনের উদ্যোগে চন্দনাইশ উত্তর হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ রেজাউল করিম চৌধুরী দুলাল এর সভাপতিত্বে এক আলোচনা সভা ও কম্বল বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম জাফর আলী হিরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস আলী খাঁন।

এতে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ গাছবাড়িয়া সরকারী কলেজ এর সাবেক সভাপতি জমির উদ্দিন চৌধুরী। বিশেষ বক্তা ছিলেন মোঃ মোরশেদুল আলম খোকন।

এই সময় বক্তারা বলেন বিপদের সময় অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়ীত্ব। সকল অসহায়দের পাশে দাঁড়ানো সরকারের পক্ষে একা কিছুই করা সম্ভব হয় না এই শীতে দেখা যায় রেললাইনের বস্তিতে, বাসস্ট্যান্ডে, গাছতলায় কিংবা ব্রিজের রেলিংয়ে লুঙ্গি অথবা গামছা দিয়ে শরীরটা মুড়িয়ে শুয়ে আছে হাজার হাজার ছিন্নমূল মানুষ আর পথশিশু। তারা শুধু একটি উষ্ণ কাপড়ের অভাবে শীতের সাথে আলিঙ্গন করে রাত্রিযাপন করছে।

তাই আজ বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুন আল জাফর চৌধুরী স্মৃতি ফাউন্ডেশন এর মত সব সংগঠনকে এই সব অসহায়-দরিদ্র আর ছিন্নমূল শীতার্ত মানুষগুলোকে হাড় কাঁপানো শীত থেকে বাঁচাতে শীতবস্ত্র বিতরনের এগিয়ে আসতে হবে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com