বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

সিনহা হত্যাঃ ওসির কক্ষে থাকা সিসিটিভির হার্ডডিক্স উধাও, একটি নষ্ট

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৪৩২ বার পড়া হয়েছে
সিনহা হত্যা- ওসির কক্ষে থাকা সিসিটিভির হার্ডডিক্স উধাও, একটি নষ্ট
সিনহা হত্যা- ওসির কক্ষে থাকা সিসিটিভির হার্ডডিক্স উধাও, একটি নষ্ট

ডেস্ক রিপোর্টঃ

সিনহা হত্যায় আলামত সংগ্রহে টেকনাফ থানার ওসির কক্ষে থাকা সিসিটিভির দুইটি হার্ডডিক্সের একটি খোঁজ মেলেনি। আরেকটি থাকলেও তা নষ্ট পাওয়া গেছে। তাই সেখান থেকে কোনো ফুটেজ সংগ্রহ করা সম্ভব হয়নি। থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা বলছেন, সেখানে যোগ দেয়ার আগে সেগুলো নষ্ট করা হয়েছে কিনা তা নিশ্চিত নন তিনি।

মৃত্যুর আগে মাদক চোরাচালান নিয়ে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের সাক্ষাৎকার নিয়েছিলেন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। গণমাধ্যমে প্রকাশিত এমন তথ্যের ভিত্তিতেও চলছে তদন্ত। খোঁজা হচ্ছে সিনহার সঙ্গে থাকা ক্যামেরা, ল্যাপটপ ও অন্যান্য ডিভাইস। চেষ্টা করা হয় ওসি প্রদীপের কক্ষে থাকা সিসিটিভির ফুটেজ সংগ্রহের।

এ লক্ষ্যে স্থানীয় একজন টেকনিশিয়ানকে দিয়ে ২৫শে জুলাই থেকে ৬ই আগস্ট পর্যন্ত সিসিটিভি পরীক্ষা-নিরীক্ষা করায় টেকনাফ মডেল থানা। তবে, তবে ওসির কক্ষে থাকা সিসিটিভির একটি হার্ডডিক্স খুঁজে পাওয়া যায়নি। আরেকটি এক টেরাবাইটের হার্ডডিক্স থাকলেও তা নষ্ট পাওয়া যায়।

সিসিটিভি টেকনিশিয়ান মোহাম্মদ আলম বলেন, আমাকে চেক করার জন্য নিয়ে গেলি দেখা যায় যে দুইটা ক্যামেরা আছে সেগুলো দিয়ে রেকর্ড হচ্ছে না। পরে আমাকে ভালোভাবে দেখতে বললে আমি চেক করে দেখি একটার হার্ডডিক্স নষ্ট, আরেকটির ভেতরে হার্ডডিক্সই নাই।

টেকনাফ থানার নতুন দায়িত্ব নেয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহম্মদ আবুল ফয়সল বলেন, তিনি যোগ দেয়ার পর যা পেয়েছেন তাই বিশ্লেষণ করা হয়েছে। আমি যোগদান করার পরই দুইটা সিসিটিভি ক্যামেরাই পরীক্ষা করে দেখি একটিতে হার্ডডিক্স নেই, আরেকটি দিয়ে রেকর্ড হয়না।

এদিকে, ঘটনার ১৯ দিন পর ২৯টি আলামত জব্দের তালিকা করেছে রামু থানা। যা নিজেদের কাছে নিতে আদালতের মাধ্যমে আবেদন জানিয়েছেন তদন্তের দায়িত্বে থাকা র‌্যাব কর্মকর্তারা।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com