বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

সাবেক এমপি কায়কোবাদের মায়ের কবর জিয়ারত করেছেন সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুন

  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৩৪ বার পড়া হয়েছে
  • সাজ্জাদ হোসেন শিমুল:

বিএনপির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান, কুমিল্লা—৩ মুরাদনগর আসনের সাবেক ৫ বারের সংসদ সদস্য ও সাবেক ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের মাতা সৈয়দা রাশেদা বেগমের কবর জিয়ারত করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

শুক্রবার দুপুরে মুরাদনগর উপজেলা সদরের কেন্দ্রিয় কবরস্থানে জিয়ারত শেষে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা অওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার, কেন্দ্রিয় যুবলীগের সদস্য মোহাম্মদ ইসমাইল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সরকার, এান ও সমাজ কল্যান সম্পাদক আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সদস্য হেলাল উদ্দিন চৌধুরী ও সাবেক জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সাবেক এমপি কায়কোবাদের মা সৈয়দা রাশেদা বেগম চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ওইদিনই বাদ এশা মুরাদনগর সদরের বড় মাদরাসা মাঠে জানাজার নামাজ শেষে কেন্দ্রিয় কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৫ বছর।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com