বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

সানাই এর বিরুদ্ধে মামলা করবেন রাসেল মিয়া!

  • আপডেটের সময় : সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ১১৭৫ বার পড়া হয়েছে
সানাই এর বিরুদ্ধে মামলা করবেন রাসেল মিয়া!
সানাই এর বিরুদ্ধে মামলা করবেন রাসেল মিয়া!

ডেস্ক রিপোর্টঃ

ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও ইতোমধ্যে চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন এই অভিনেত্রী। অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। তবে প্রথমবারের মতো ভারতের মালায়ালাম সিনেমাতে কাজ করতে যাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

কিন্তু ২০২০ এর ঈদুল আযহার দিন তিনি ৯০% উলঙ্গ হয়ে ফেসবুক লাইভে ঈদ সুভেচ্ছা জানালেন।

মডেল সানাই মাহবুবের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন রাসেল মিয়া, আজ (০৩ আগষ্ট) রাসেল মিয়া তার ফেসববুক আইডি থেকে সানাই এর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে এক বিবৃতি প্রকাশ করেন।

রাসেল মিয়া তার ফেসবুক পোষ্টে লিখেন, বাধ্য হয়ে সানাই এর বিরুদ্ধে আমি রাসেল মিয়া মামলার প্রস্তুতি নিলাম!

একজন পর্নো স্টারও ঈদের শুভেচ্ছা জানানোর সময় নিজেকে একটা সার্বজনীন পরিবেশ দেওয়ার চেষ্টা করে অথচ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় জানানোর সময় ফেসবুক লাইভে এসে দেশবাসী ও ভক্তদের খুবই লাজুক পরিবেশে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সানাই,সানাই এর অশালীনতা দিনে দিনে ভারচুয়াল প্লাটফর্মে যুবকদের জীবন ধংষ সহ নারী ও শিশু ধর্ষনের প্রভাব ফেলছে বলে আমি মনে করছি!

এমতাবস্থায় ঈদের ছুটি কাটিয়ে মহামান্য আদালত খুললেই আমি রাসেল মিয়া বাদী হয়ে মামলা করার সিদ্ধান্ত গ্রহন করেছি, এই বিষয়ে দেশবাসীর মতামত ও সুপরামর্শ চাচ্ছি!
অত্যন্ত দুঃখের বিষয় হলো এইযে ১৮ এপ্রিল ২০১৮ ইং থেকে আমি রাসেল মিয়া-র সাথে ময়নার শেষ কথা নামে নাম ভূমিকায় একটি পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্রে জুটিবেঁধে অভিনয় করেছিলেন এই সানাই তখন অবশ্য তিনি আজকের সানাই ছিলেননা!

আমি রাসেল মিয়া-র দর্শক সহ দেশবাসীর দোয়া ও সহযোগিতা চাই…. ধন্যবাদ


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com