বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

“শিবির ক্যাডার এখন আওয়ামীলীগের নিয়ন্ত্রক” শিরোনামে মিথ্যা সংবাদ প্রকাশে দৈনিক আমাদের সময়ের দুংখ প্রকাশ

  • আপডেটের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫৯ বার পড়া হয়েছে
"শিবির ক্যাডার এখন আওয়ামীলীগের নিয়ন্ত্রক" শিরোনামে মিথ্যা সংবাদ প্রকাশে দৈনিক আমাদের সময়ের দুংখ প্রকাশ

দেলোয়ার হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম):

“শিবির ক্যাডার এখন আওয়ামীলীগের নিয়ন্ত্রক” শিরোনামে মিথ্যা সংবাদ প্রকাশে দৈনিক আমাদের সময় দুংখ প্রকাশ করলেন। দৈনিক আমাদের সময় পত্রিকা ০১/০২/২০২১ ইং প্রকাশিত পত্রিকার ২য় পাতার ৫ নং কলামে, “প্রকাশিত সংবাদ বিষয়ে” নামক শিরোনামে মিথ্যা সংবাদ প্রকাশ হওয়ায় দুংখ প্রকাশ করেন।

“দৈনিক আমাদের সময়ের প্রথম পাতায় গত ২৪ জানুয়ারি শিবির ক্যাডার এখন আওয়ামীলীগের নিয়ন্ত্রক। শীর্ষক প্রতিবেদনে অসতর্কতাবশত কিছু অসঙ্গত ও মিথ্যা তথ্য প্রকাশ করা হয়। মোহাম্মদ হাসানের পিতা যুদ্ধহত মুক্তিযোদ্ধাকে প্রতিবেদনে অসম্মান করা হয়েছে। এছাড়া মোহাম্মদ হাসান কে শিবির উল্লেখ করা, প্রয়াত আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর সাত্তার টিংকুর বাসায় দারোয়ান এবং তার মৃত্যুর পর ব্যবসা ও সম্পদ আত্মাসাৎ করা, আয়কর বিবরণীর ভুল তথ্য প্রকাশ, কিশোর গ্যাংয়ের নিয়ন্ত্রক হিসেবে উল্লেখ করা, একাধিক মামলার আসামী, পৈতৃক সম্পত্তিকে মোহাম্মদ হাসানের ব্যক্তিগত সম্পত্তি হিসেবে সংবাদে উল্লেখ করা হয়েছে। এতে মোহাম্মদ হাসানের সামাজিক ব্যবসায়িক ও রাজনৈতিক সম্মানহানী হয়েছে। প্রকাশিত সংবাদের জন্য দুংখ প্রকাশ করছি। ”

বীর মুক্তিযোদ্ধা মরহুম শামসুল আলম ও পূত্র মোহাম্মদ হাছান, তোতা গাজীর বাড়ি , হলদিয়া , উত্তরসত্তা, রাউজান, চট্টগ্রামের সুনাম ধন্য মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের জন্য নিবেদিত পরিবার নামে বহুল পরিচিত ও আলোচিত।

প্রকাশিত সংবাদের জন্য “দৈনিক আমাদের সময়” ০১/০২/২০২১ সোমবারের তাদের প্রকাশিত পত্রিকায় দুংখ প্রকাশ করে পত্রিকায় নিউজ দেখে, মোহাম্মদ হোসেন বলেনঃ আমি শৈশব থেকে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে এবং আওয়ামী পরিবারের নিবেদিত প্রাণ ও সক্রিয় কর্মী হিসেবে বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর উদাত্ত আহবানে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে মানবকল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি। আমার বীর মুক্তিযোদ্ধা পিতাসহ জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নিজেদের অবস্থান সুদৃঢ় করছি ঠিক সেই সময়ে আমার বিরুদ্ধে এমন বিভ্রান্তিমুলক সংবাদে আমি ও আমার পরিবার মর্মাহত হয়ে যাই।

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের শান্তিপূর্ণ অবাধ, নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে আমার মত হাজারো আওয়ামী ঘরোনার পরিবারের বিরুদ্ধে বিরোধী রাজনৈতিক শক্তির ইন্দনে “আমাদের সময় পত্রিকা”র সাংবাদিক আমাকে বাঙালি জাতির পিতার হাতে গড়া মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠন ও বিশ্বনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশ আওয়ামী লীগের মত রাজনৈতিক শক্তিকে প্রশ্নবিদ্ধ করতে সুপরিকল্পিত ভাবে “শিবির ক্যাডার এখন আওয়ামীলীগের নিয়ন্ত্রক “বলে পত্রিকার কভার পেইজে সংবাদটি মুদ্রিত করিয়েছে।

দৈনিক আমাদের সময় শুধু দুংখ প্রকাশ করে সংবাদ প্রকাশ করলেই কি আমি ও আমার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার পরিবারের সম্মান রাজনৈতিক পরিচিতি ও সামাজিক মান মর্যাদা ক্ষুন্ন করেছে তা ফিরিয়ে দিতে পারবে না।

তাই আমি “দৈনিক আমাদের সময়” পত্রিকার সাংবাদি ও তাকে যারা এই জঘন্য মিথ্যা সংবাদটি প্রকাশ করার পিছনে ইন্দন কারিদে উপযুক্ত বিচার দাবি করছি।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com