বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

লাকসামে বিএনপি নেতার বাড়িতে হামলার ঘটনা নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যাচার, দাবী আওয়ামীলীগ নেতাদের

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে
  • নিজস্ব  প্রতিবেদক:

কুমিল্লার লাকসামে বিএনপির নেতারবাড়ি হামলা ও রাস্তা কেটে ফেলেছে আওয়ামীলীগ এমন মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যকে মিথ্যাচার আখ্যা দিয়ে প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কুমিল্লা লাকসাম উপজেলা ও পৌর আওয়ামীলীগ।

মঙ্গলবার বিকালে কুমিল্লা প্রেসক্লাবে লাকসাম উপজেলা পৌর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজিত সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ নেতারা অভিযোগ করেন গত ২১শে জুন ছাত্রদল ও যুবদলের সন্ত্রাসীরা লাকসাম পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি ইফতেখার অনিক, যুগ্ম-সাধারন সম্পাদক ফেরদৌস আলম সৌরভ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেনকে নিশ্চিত হত্যার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে আক্রমণ করে মারাত্মকভাবে আহত করে।

এই হামলাকারীদেরকে রক্ষা করা এবং ঘটনাটিকে ভিন্নখাতে প্রভাবিত করার জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত সোমবার ঢাকায় এক সংবাদ সম্মেলন করে মিথ্যাচার ও বানোয়াট বক্তব্য দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর । আর ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদে কুমিল্লায় সংবাদ সম্মেলন ।

কুমিল্লায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য কে চ্যালেঞ্জ করে লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইউনুস ভূইয়া বলেন, আসেন রাস্তা দেখে যান কোথায় কাটা হয়েছে। তিনি বিএনপির মিথ্যাচারের তীব্র নিন্দা জানান।

সংবাদ সম্মেলনে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিটিকর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত বলে- ঈদের পর কুমিল্লায় জনসভা করে বিএনপির মিথ্যাচারের জবাব দেয়া হবে। বিএনপির কাজই প্রতিদিন মিথ্যাচার করা।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলৃ। এসময় লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী,পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, লাকসাম পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক প্রফেসর আবুল খায়েরসহ অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ।

সংবাদ সম্মেলনে ছাত্রদল নেতা রকির নেতৃত্বে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত লাকসামে ছাত্রলীগ নেতা অনিক ,সৌরভ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীরের রক্তাক্ত ছবি হাতে নিয়ে সত্য তুলে ধরার আহবান জানান নেতারা।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com