বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব কুমিল্লার বাঙ্গরায় জেলা পরিষদের সুপার মার্কেটের শুভ উদ্বোধন

মুরাদনগর বিজনেস গ্রুপের প্রথম মিলনমেলা

  • আপডেটের সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

ফেসবুক ভিত্তিক উদ্যোক্তাদের প্লাটফর্ম মুরাদনগর বিজনেস গ্রুপের আয়োজনে ও উৎবধসু উৎবংং এর পৃষ্ঠপোষকতায় গতকাল রবিবার কুমিল্লার মুরাদনগরের নগর ক্যাফেতে আয়োজিত হয়েছে প্রথম মিলন মেলা।

মুরাদনগর বিজনেস গ্রুপের সকল উদ্যোক্তাদের সক্রিয় উপস্থিতিতে বেকিং শপ বিডির তৈরী ফটো এডিবল কেক কাটার মাধ্যমে শুরু হয় উক্ত মিলনমেলার আনুষ্ঠানিকতা। পরবর্তীতে উপস্থিত সকলের মাঝে ড্রিমি ড্রেসের পক্ষ থেকে বিতরণ করা হয় উপহার সামগ্রী। কুমিল্লা সাইবার সেন্টারের তৃতীয় তলায় অবস্থিত ড্রিমি ড্রেস বর্তমানে ক্রেতাদের আর্কষণের কেন্দ্রে রয়েছে, যেখানে পাওয়া যায় মেয়ে ও মহিলাদের সকল ধরণের সপ্নিল পোশাক।

ফেসবুক ভিত্তিক উদ্যোক্তাদের বিভিন্ন পণ্যসামগ্রী বিক্রির জন্য গড়ে তোলা হয়েছে মুরাদনগর বিজনেস গ্রুপ। যেখানে ঘরে বসেই সকলে ক্রয় করতে পারবে প্রয়োজনীয় পণ্য সামগ্রী। প্রতিনিয়ত অসংখ্য উদ্যোক্তা উঠে আসছে, কিন্তু সঠিক পরিকল্পনার অভাবে আশাহত হয়ে পিছিয়ে যাচ্ছে প্রায়শই। তাদের জন্য ক্রেতা পর্যায়ে আকৃষ্ট করতে একটি সহজ সুযোগ করে দিয়ে থাকে এই গ্রুপটি।

বেকিং শপ বিডির কর্ণধার ও মুরাদনগর বিজনেস গ্রুপের মডারেটর সুমাইয়া আফরিন বলেন, গ্রুপটিতে ক্রেতারা বিশ্বস্ত ও সর্বোচ্চ সেবা পেয়ে থাকে। ক্রেতারা হাতের নাগালে পন্যসামগ্রী পেয়ে যাচ্ছে সেই সাথে উদ্যোক্তারাও নিজের পণ্যগুলো বিক্রির জন্য সহজ মাধ্যম খুঁজে পেয়েছে যেখানে সহজেই অসংখ্য ক্রেতার নিকট তাদের পণ্যের বর্ণনা তুলে ধরতে পারছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com