বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা: আটক ১

  • আপডেটের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১১২ বার পড়া হয়েছে
মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা: আটক ১

সাজ্জাদ হোসেন শিমুল:

কুমিল্লার মুরাদনগরে জাহাঙ্গীর সওদাগর (৫৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছে স্থানীয় সিএনজি চালক ইসমাইল মিয়া (৫০)।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানা সংলগ্ন মুন্সি বাড়ি জামে মসজিদ থেকে মাগরিব নামাজ শেষ নিজ বাড়ি ফিরার পথে এ ঘটনা ঘটে। আহত জাহাঙ্গীর সওদাগর বাঙ্গরা গ্রামের মৃত হাজী শুক্কুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালক ইসমাইল তার ২য় স্ত্রী নাছরিনকে বিবাহের পর থেকে কোন ধরনের ভরন পোশন দিতেন না। স্বামীর কাছ থেকে কোন প্রকার সহযোগীতা না পেয়ে পাশের বাড়ীর জাহাঙ্গীর সওদাগরের বাড়ীতে গৃহকর্মীর কাজ করতো নাছরিন। এরই মধ্যে চালক ইসমাইল ও নাছরিনের ঘরে দুইটি কন্যা ও একটি ছেলে সন্তান জন্ম নেয়। তাতেও মন গলেনি ইসমাইলের কোন প্রকার ভরন পোশন দেয়াতো দুরের কথা উল্টো প্রতিনিয়ত শারিরীক নির্যাতনের শিকার হতো ওই গৃহবধূ।

একপর্যায় নিজের পাশাপাশি দুই মেয়েকেও জাহাঙ্গীরের বাড়ীতে কাজ করতে নিয়ে যেতেন তিনি। কয়েক বছর আগে দুই মেয়ে শাবলক হলে ভাল পাত্র দেখে নিজ খরচে বিয়ে দিয়ে দেন গৃহকর্তা জাহাঙ্গীর। গৃহকর্তার এই কাজের উপর পরকীয় সম্পর্কের সন্দেহ করেন স্বামী ইসমাইল। আর এতে করে তার স্ত্রীর উপর নির্যাতনের পরিমান আরো বেড়ে যায়। একপর্যায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে গত দু’মাস আগে কাউকে কিছু না বলে স্বামীর বাড়ী ছেড়ে চলে যায় ওই গৃহবধূ। তাকে ছেড়ে চলে যাওয়ার পেছনে গৃহকর্তা জাহাঙ্গীরের হাত আছে বলে সন্দেহ করতেন স্বামী ইসমাইল। সেই সন্দেহের জেরে শনিবার সন্ধ্যা রাতে বাঙ্গরা বাজার থানা সংলগ্ন মুন্সি বাড়ি জামে মসজিদ থেকে মাগরিব নামাজ শেষ নিজ বাড়ি ফেরার পথে জাহাঙ্গীর সওদাগরের উপর বোরকা পরে নারী বেশে হামলা চালায় ইসমাইল।

একপর্যায় হাতে থাকা ধারালো ছুড়ি দিয়ে জাহাঙ্গীরের উপর আঘাত করতে থাকে ইসমাইল। বাচাঁর জন্য জাহাঙ্গীর শোর চিৎকার করলে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ইসমাইল। এসময় স্থানীয় লোকজন তাকে ছুড়িসহ আটক করে বাঙ্গরা বাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে স্থানীয়রা জাহাঙ্গীর সওদাগরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে প্রেরন করেন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় হামলাকারি ইসমাইলকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ঘটনায় ব্যবহৃত ছুড়িটি উদ্ধার করা হয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com