1. admin@comillatimes.com : Comilla Times : Comilla Times
  2. fm.polash@gmail.com : Foyshal Movien Polash : Foyshal Movien Polash
  3. lalashimul@gmail.com : Sazzad Hossain Shimul : Sazzad Hossain Shimul
মুরাদনগরে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম ছেলেকে বাচাঁতে যাওয়ায় ভেঙ্গে দিয়েছে মায়ের হাত ও দাঁত | Comilla Times
ব্রেকিং নিউজ
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
প্রধানমন্ত্রীকে ‘এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধান করায় কুবি ছাত্রলীগের আনন্দ মিছিল মুরাদনগরে খাল দখল করে ভবন নির্মাণ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাস স্টাফদের উপর হামলা, আহত এক মুরাদনগরে স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার: সন্দেহের তীর পরিবারের দিকে মুরাদনগরে মিললো যুবকের গলাকাটা লাশ দাফনের ৮ মাস পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন সেশনজটের কবলে কুবি প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থীরা আন্দোলন করায় বিভাগীয় শোকজ মুরাদনগরে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা: আটক ১ কুবি ছায়া জাতিসংঘ সংস্থার নতুন কমিটি গঠন কুবির প্রতিবর্তন এর নেতৃত্বে নান্টু – রায়হান মুরাদনগরে খুৎবার আযান নিয়ে সংঘর্ষ: নিহত ১ ভ্যাক্সিন নিতে গিয়ে হেনস্থার শিকার কুবি শিক্ষার্থী ১০টি দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল কুবিতে বিজ্ঞান অনুষদের শিক্ষকদের  প্রশিক্ষণ  কর্মশালা চলে গেলেন কুবির প্রতিষ্ঠাকালীন উপাচার্য

মুরাদনগরে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম ছেলেকে বাচাঁতে যাওয়ায় ভেঙ্গে দিয়েছে মায়ের হাত ও দাঁত

  • আপডেটের সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১১১৩ বার পড়া হয়েছে
মুরাদনগরে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম ছেলেকে বাচাঁতে যাওয়ায় ভেঙ্গে দিয়েছে মায়ের হাত ও দাঁত

বাঙ্গরাবাজার থানা প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগরে পূর্বশত্রুতার জের ধরে জাকির হোসেন (৩৫) নামের এক শারীরিক প্রতিবন্ধীকে কুপিয়ে জখম করেছে তার আপন চাচা। এসময় তাকে বাচাঁতে গেলে মা নেহেরা বেগম (৫৫) ও তার ভাই নিজাম সরকারকে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। রডের আঘাতে মা নেহেরা বেগমের বাম হাত ও দাঁত ভেঙ্গে যায়।

ঘটনা চলাকালিন সময় আহতের বাড়িঘরেও হামলা চালিয়ে ক্ষতিসাধন করা হয়। এদিকে গুরুতর আহত ওই প্রতিবন্ধী জাকির হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর মা নেহেরা বেগমের অবস্থার অবনতী হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাটি ঘটেছে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কোড়ের পাড় গ্রামে। এ ঘটনায় প্রতিবন্ধী জাকির হোসেনের ভাই নিজাম সরকার বাঙ্গরা বাজার থানায় বাদী হয়ে তার চাচা মজিবুর রহমান, আবু হানিফ, কালন সরকার ও চাচাতো ভাই ইসমাইল হোসেনসহ ৭জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কোড়ের পার গ্রামের আবদুল আওয়াল সরকারের ছেলে শারীরিক প্রতিবন্ধী জাকির হোসেনের পরিবারের সঙ্গে তার আপন চাচা মজিবুর রহমান (৪৫) এর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে ঘটনার দিন মঙ্গলবার সকালে (১২ জানুঃ) প্রতিবন্ধী জাকিরের ছোট ভাই জয়নাল আবেদীনের সাথে চাচা মজিবুর রহমানের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এসময় তার চিৎকার শুনে প্রতিবন্ধী জাকির ও তার মা এগিয়ে গেলে মজিবুর রহমানের হাতে থাকা রামদা দিয়ে জাকির কে কুপিয়ে জখম করে। এসময় ছেলেকে বাচাঁতে গেলে আবু হানিফ ও কালন সরকারের হাতে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে মা নেহেরা বেগমকেও গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা প্রতিবন্ধী জাকির হোসেন ও তার মা নেহেরা বেগমকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com
x
error: CONTENT IS PROTECETED !!