বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব কুমিল্লার বাঙ্গরায় জেলা পরিষদের সুপার মার্কেটের শুভ উদ্বোধন

মুরাদনগরে ধর্ষণচেষ্টা ধামাচাপা দিতে ৩৫ হাজার টাকার রফাদফা!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে
শিশুক ধর্ষণের চেষ্টা - Attempted child rape
শিশুক ধর্ষণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক:

মুরাদনগরে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী কে ধর্ষণের চেষ্টা, আদালতে অভিযোগ করেছেন ওই ছাত্রীর মা।

মামলা সূত্রে জানা যায় যে, গত ১৭ নভেম্বর রাত ৮ টার দিকে মোবাইলে ভিডিও দেখার কথা বলে ঘরে আলগা ঘরে নিয়ে ওই শিশুকে জোরপূর্বক পরনের কাপড় খুলে, ঝাপটে ধরে খাটের ওপর শুয়ে ধর্ষনের চেষ্টা করে মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর ( দক্ষিণ) ইউনিয়ন কৈজুরী গ্রামের মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে আলম মিয়া (৩৫)।

শিশুর ঢাক চিৎকার শুনে ওই বাড়ীর খলিল মিয়ার স্ত্রী আকলিমা, মৃতঃ নুরু মিয়ার স্ত্রী জাহানারা বেগম ও শাহজাহান মিয়ার ছেলে জাহিদুল হোসেন শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়, গত ২১ নভেম্বর ওই শিশুর মা বাদী হয়ে কুমিল্লা বিচারক ( জেলা) ও দায়েরা জজ) আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং ০৩, স্মারক নং ৬৬৫।

বেঞ্চ সহকারী —– এখতেখার রশিদ- আদালতে অভিযোগ দায়ের করেন, আদালত মুরাদনগর থানা অফিসার ইনচার্জ কে আগামী ৭ টি কার্য দিবসের মধ্যে এ অভিযোগের সত্যতা যাচাই করে তদন্ত রিপোর্ট দাখিল করার নির্দেশ প্রধান করেন।

এ ব্যপারে উক্ত গ্রামের মাতাব্বর ফুল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা সমাজের তারা বসে শালিসি করে ৩৫ হাজার টাকা রায় করে ছিলাম, বাদী পক্ষ মানেনি, তারা আদালতে মামলা করেছে। এ ব্যপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন এ ঘটনার সত্যতা যাচাই করে যথা সময়ে মামলার তদন্ত রিপোর্ট বিজ্ঞ আদালতে দাখিল করা হবে। ঘটনার পর থেকে অভিযুক্ত আলম পলাতক আছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com