বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

মুরাদনগরে ধর্ষণচেষ্টা ধামাচাপা দিতে ৩৫ হাজার টাকার রফাদফা!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৭৮ বার পড়া হয়েছে
শিশুক ধর্ষণের চেষ্টা - Attempted child rape
শিশুক ধর্ষণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক:

মুরাদনগরে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী কে ধর্ষণের চেষ্টা, আদালতে অভিযোগ করেছেন ওই ছাত্রীর মা।

মামলা সূত্রে জানা যায় যে, গত ১৭ নভেম্বর রাত ৮ টার দিকে মোবাইলে ভিডিও দেখার কথা বলে ঘরে আলগা ঘরে নিয়ে ওই শিশুকে জোরপূর্বক পরনের কাপড় খুলে, ঝাপটে ধরে খাটের ওপর শুয়ে ধর্ষনের চেষ্টা করে মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর ( দক্ষিণ) ইউনিয়ন কৈজুরী গ্রামের মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে আলম মিয়া (৩৫)।

শিশুর ঢাক চিৎকার শুনে ওই বাড়ীর খলিল মিয়ার স্ত্রী আকলিমা, মৃতঃ নুরু মিয়ার স্ত্রী জাহানারা বেগম ও শাহজাহান মিয়ার ছেলে জাহিদুল হোসেন শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়, গত ২১ নভেম্বর ওই শিশুর মা বাদী হয়ে কুমিল্লা বিচারক ( জেলা) ও দায়েরা জজ) আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং ০৩, স্মারক নং ৬৬৫।

বেঞ্চ সহকারী —– এখতেখার রশিদ- আদালতে অভিযোগ দায়ের করেন, আদালত মুরাদনগর থানা অফিসার ইনচার্জ কে আগামী ৭ টি কার্য দিবসের মধ্যে এ অভিযোগের সত্যতা যাচাই করে তদন্ত রিপোর্ট দাখিল করার নির্দেশ প্রধান করেন।

এ ব্যপারে উক্ত গ্রামের মাতাব্বর ফুল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা সমাজের তারা বসে শালিসি করে ৩৫ হাজার টাকা রায় করে ছিলাম, বাদী পক্ষ মানেনি, তারা আদালতে মামলা করেছে। এ ব্যপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন এ ঘটনার সত্যতা যাচাই করে যথা সময়ে মামলার তদন্ত রিপোর্ট বিজ্ঞ আদালতে দাখিল করা হবে। ঘটনার পর থেকে অভিযুক্ত আলম পলাতক আছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com