বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

মুরাদনগরে ইউসুফ আব্দুল্লাহ হারুনের এমপি’র অর্থায়নে অক্সিজেন প্লান্ট উদ্বোধন

  • আপডেটের সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৮০৪ বার পড়া হয়েছে
মুরাদনগরে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের অর্থায়নে অক্সিজেন প্লান্ট উদ্বোধন
মুরাদনগরে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের অর্থায়নে অক্সিজেন প্লান্ট উদ্বোধন

সাজ্জাদ হোসেন শিমুলঃ

কুমিল্লার মুরাদনগরে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের জীবন বাঁচাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হচ্ছে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট। হাই-ফ্লো নজেল ক্যানোলা অক্সিজেন সার্ভিস চালু হলে এক সঙ্গে ১০ জন করোনা রোগী এই সুবিধা পাবে। প্রসঙ্গত, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি’র নিজস্ব অর্থায়নে উপজেলা প্রশাসনের তত্তাবধানে এই প্লান্ট চালু হচ্ছে।

সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তৃতীয় তলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি এই প্লান্টের আনুষ্ঠানিক উদ্বোধন করার কথা রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর।

মুরাদনগর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হারুন আল রশীদ বলেন, মুজিব বর্ষে করোনা রোগীদের জন্য এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন যে উদ্যোগ নিয়েছেন তা মুরাদনগর বাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারার আরেকটি অধ্যায় হচ্ছে, মুরাদনগরে করোনা রোগীদের এমন সেবা নিশ্চিত করা। এ জন্য সবার সহযোগিতা প্রত্যাশা করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাশ বলেন, সোমবার দুপুর নাগাদ মুরাদনগর হসপিটালে অক্সিজেন হাই-ফ্লো প্লান্ট উদ্বোধনের কথা রয়েছে। আমাদের এমপি মহোদয় ও কুমিল্লা জেলা প্রশাসক মহোদয় উপস্থিত থেকে এটি উদ্বোধন করবেন। এই প্লানটি এমপি স্যারের নিজস্ব অর্থায়নে ও উপজেলা প্রশাসনের তত্তাবধানে হয়েছে, যা করোনা রোগীদের চিকিৎসায় অর্থবহ ভূমিকা রাখবে।

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজুল ইসলাম মানিক বলেন, করোনায় যারা আক্রান্ত হন, তাদের বেশির ভাগই শ্বাসকষ্ট নিয়ে মারা যায়। তবে মুরাদনগর হাসপাতালে সেন্ট্রাল এই অক্সিজেন প্লান্ট চালু হওয়ায় এখন তা থেকে রক্ষা পাবেন রোগীরা।

ইউটিউবে সংবাদটি দেখুন

কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com