বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

মুরাদনগরে আ’লীগের শান্তি সমাবেশে জনতার ঢল

  • আপডেটের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৬ বার পড়া হয়েছে
  • মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

“বর্তমান সরকারের অভাবনীয় সাফল্য এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে আলোকিত বাংলাদেশ গড়ার লক্ষ্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি মিছিল ও সমাবেশ করেছে কুমিল্লার মুরাদনগর উপজেলার নগর আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠন।

শনিবার বিকেলে উপজেলা সদরের ডি.আর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই শান্তি সমাবেশে জনতার ঢল নামে।

শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই’র সাবেক সভাপতি কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ বলেন, জনবিচ্ছিন্ন দল চক্রান্ত করে ক্ষমতায় আসতে চায়, জনগনের সাথে তাদের কোন সম্পৃক্ততা নাই,
এই জনবিচ্ছিন্নরা সরকারের উন্নয়নকে আটকে রাখতে পারেনি। আগামী ১০বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের অন্যতম শক্তিশালী রাষ্ট্রে পরিনত হবে। তাই তরুণদের প্রথম ভোটটি হোক উন্নয়নের পক্ষে, নৌকার পক্ষে।

মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী তুফরীজ এটনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সারোয়ার হাসান চিনু, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের আহŸায়ক পার্থ সারথী দত্ত, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com