বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন ‘বাবা, আমাদের বাঁচাও বলে চিৎকার করছিল আমার দুই মেয়ে’ বেইলি রোডের অগ্নিকান্ড; খাবার আনতে গিয়ে প্রাণ হারাল মুরাদনগরের পম্পা সারাদেশে সেরা হলো কুমিল্লা জেলা পুলিশ অস্তিত্ব সংকটে তিতাস নদী, রূপ নিয়েছে আবাদি জমিতে কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, কোম্পানিগঞ্জ শাখার কমিটি গঠন বিরল সূর্যগ্রহণ, দিন হবে রাতের মতো অন্ধকার! মুরাদনগরে পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩জন আটক; ২বছরের সাজা মার্কিন প্রতিনিধি দলের কৃষি কার্যক্রম পরিদর্শন মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা

মুনিয়া হত্যার বিচার দাবি কুবি শিক্ষার্থীদের

  • আপডেটের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪৩০ বার পড়া হয়েছে
মুনিয়া হত্যার বিচার দাবি কুবি শিক্ষার্থীদের

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লার সন্তান মোসারাত জাহান মুনিয়ার হত্যাকাণ্ডের বিচারের দাবি জানিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রোববার (০৬ জুন) বেলা দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা মুনিয়া হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ এ ঘটনায় জড়িত সকলকে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং মামলার বাদীর নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান।

বাংলা বিভাগের শিক্ষার্থী রফিকুল ইসলাম ইনজামাম বলেন, ঘটনার প্রায় দেড় মাস পেরিয়ে গেলেও এখনো মামলার কোন অগ্রগতি দেখা যায়নি। এমনকি ময়নাতদন্তের প্রতিবেদনও প্রকাশ করা হয়নি। তাহলে প্রশ্ন আসে, অর্থনৈতিক প্রভাবশালীর কাছে আইনশৃঙ্খলা বাহিনী থেকে সবাই জিম্মি কিনা!

ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী মো. এরশাদ হোসাইন বলেন, মুনিয়ার ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা দু’ভাগে বিভক্ত হয়ে পড়েছি। অথচ এটি কি হত্যা নাকি আত্মহত্যা তা প্রমাণ করবে বিচার বিভাগ। কিন্তু এর আগেই আমরা এ ঘটনাকে আত্মহত্যা বলে মুনিয়ার মৃত্যুর বৈধতা দিয়ে দিচ্ছি।

মার্কেটিং বিভাগের শিক্ষার্থী শাহ ফাহিম বলেন, হত্যাকাণ্ডের প্রধান আসামি সায়েম সোবহান আনভীর জনস্মমুখে আসলেও তাকে এখনো গ্রেপ্তার করেনি পুলিশ। এরইমাঝে তিনি দেশের একটি সনামধন্য ফুটবল ক্লাবের সভাপতিও নির্বাচিত হয়েছেন। আবার ক্র‍্যাবের (ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন) সদস্যরা তার বাসায় গিয়ে তাকে অভিনন্দন জানান। এ ঘটনাগুলো ক্রমেই মুনিয়া হত্যাকাণ্ডকে বৈধতা দিয়ে এ ধরনের ঘটনাকে আরও উসকে দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

এসময় মানববন্ধনে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীসহ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

গত ২৬ এপ্রিল ঢাকার গুলশানের একটি ফ্ল্যাট থেকে কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন মুনিয়ার বোন নুসরাত।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com