বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙ্গামাটি জেলা শাখা হতে সাধারণ সম্পাদকের সেচ্ছায় পদত্যাগ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৬৪৪ বার পড়া হয়েছে
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙ্গামাটি জেলা শাখা হতে সাধারণ সম্পাদকের সেচ্ছায় পদত্যাগ
জাকিয়া আক্তার, রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙ্গামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক রাসেল তালুকদার সেচ্ছায় পদত্যাগ করেছেন।

রাসেল তালুকদার তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নোংরামি, অর্থ কেলেঙ্কারি ও বিভিন্ন অপকর্মসহ রাঙ্গামাটি শাখা কমিটির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করেন।

রাসেল তালুকদার আরও বলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি হলো দুইজন। একজন হলেন মেহেদী হাসান অপর জন হলেন শেখ আতিকুর রহমান বাবু। তারা দুইজনেই নিজেদের রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি হিসেবে দাবী করেন।

তাছাড়া তারা কখনোই মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের কল‍্যাণে কোন প্রকার ভূমিকা পালন করতে দেখা যায়না। কোন বিপদ আপদেও তাদের দেখতে পাওয়া যায় না ও কোন প্রকার সহযোগিতার হাত না বাড়ানোর কারনে আমি সেচ্ছায় এই পদত্যাগ করছেন।

রাসেল তালুকদার করোনাকালীন লকডাউনের সময় রাঙ্গামাটি জেলায় মুক্তিযোদ্ধা পরিবার সহ দশ উপজেলায় প্রায় ৩০০০ হাজার পরিবারের মাঝে নিজ অর্থয়ানে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী হিসেবে।

বীর পুত্র রাসেল তালুকদার বর্তমানে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রাঙ্গামাটি জেলা আহবায়ক হিসেবে দায়িত্বে আছেন।

তাছাড়া তিনি বলেন, বাংলাদেশে মুক্তিযোদ্ধা পরিবারের অধিকার আদায়ের জন্য বর্তমানে একমাত্র সংগঠন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল যার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হলেন জনাব সোলায়মান মিয়া ও মহাসচিব হলেন সফিকুল ইসলাম বাবুর নেতৃত্বে সারা বাংলাদেশে একমাত্র এই সংগঠনের নেতাবৃন্দরাই মুক্তিযোদ্ধাদের পরিবারের অধিকার আদায়ের জন্য সাত দফা দাবী ও ৩০% কোটা আদায়ের লক্ষে আন্দোলন করছেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের রাঙ্গামাটি জেলা কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব প্রাপ্ত হয়ে নিজেকে গর্বিত বোধ করছি বলে জানিয়েছেন। মুক্তিযোদ্ধা পরিবারের অধিকার আদায়ের আন্দোলনে জয় আমান হবেই বলেন তারি সাথে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল ও চট্টগ্রাম বিভাগীয় কমান্ড কাউন্সিলের সকল নেতৃবৃন্দের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com