1. admin@comillatimes.com : Comilla Times : Comilla Times
  2. fm.polash@gmail.com : Foyshal Movien Polash : Foyshal Movien Polash
  3. lalashimul@gmail.com : Sazzad Hossain Shimul : Sazzad Hossain Shimul
মাস্ক নাই, সেবা নাই: কুমিল্লায় সচেতনতা বৃদ্ধিতে প্রচারাভিযান | Comilla Times
ব্রেকিং নিউজ
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মুরাদনগরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ঝিকরগাছায় পানি নিস্কাশনের কালভার্ট বন্ধ,পানিবন্দী ৩০টি পরিবার করোনা প্রতিরোধে বিশেষ কর্মসূচি পালন করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ মুরাদনগরে করোনায় যুবলীগ নেতার মৃত্যু, সংসদ সদস্যের শোক প্রকাশ ঈদুল আযহা উপলক্ষে জাগ্রত সিক্সটিন টিমের রিকশা ও সেলাই মেশিন বিতরণ মুনিয়ার ‌আত্মহত্যা’র মামলায় সায়েম সোবহানকে অব্যাহতি মুরাদনগরে বেদে পরিবারের মাঝে ওসি’র খাদ্য সামগ্রী বিতরণ বাঙ্গরায় ১৬ কেজি গাঁজা ও সিএনজিসহ তিন মাদক ব্যবসায়ী আটক শার্শায় মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আর নেই কুবি রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ সাধারণ সম্পাদক কুলসুম মুরাদনগরে ছাগল চোর চক্রের ৪ সদস্য আটক কুবি কেন্দ্রীয় লাইব্রেরির জন্য রিমোট এক্সেস পোর্টাল উদ্বোধন চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকা থেকে নারীর লাশ উদ্ধার যশোরে ব্যাংকের টাকা আত্মসাৎকারী প্রতারক চক্রের ৪ সদস্যসহ আটক-৭

মাস্ক নাই, সেবা নাই: কুমিল্লায় সচেতনতা বৃদ্ধিতে প্রচারাভিযান

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে

ফয়সাল মবিন পলাশঃ

মাস্ক ব্যবহার না করলে সেবা দেয়া হবে না- বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন কুমিল্লা জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর। তিনি বলেছেন, মাস্ক ব্যবহার না করলে দোকানপাট থেকে শুরু যে কোন অফিস বা সেবা কেন্দ্রে সেবা দেয়া হবে না। যারা মাস্ক ব্যবহার করবেন তারাই কেবলমাত্র সেবা পাবেন। আমরা করোনার সংক্রমনকে নিয়ন্ত্রনে আনার চেষ্টা করছি। আর কিছুদিন ধৈর্য্য ধরে মাস্ক ব্যবহার করতে পারি তাহলে করোনাকে সর্র্ম্পূর্ন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হবো। জীবন বাঁচাতে সবাইকে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ জানাচ্ছি।

বৃহস্পতিবার সকালে কুমিল্লায় মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে প্রচারাভিযান ও র‌্যালী শেষে পুলিশ লাইন্সের প্রধান ফটকের সামনে সংক্ষিপ্ত পথসভায় জনসাধারনের উদ্দেশ্যে জেলাপ্রশাসক এসব কথা বলেন।
‘করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার করুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান’ এ স্লোগানে কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর জেলা শিল্পকলা একাডেমী থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনের সামনে গিয়ে শেষ হয়।

পথসভায় জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন)আজিম উল আহসান বলেন, সবার সহযোগিতায় কুমিল্লায় সফলভাবেই করোনা নিয়ন্ত্রনে আসতে শুরু করেছে। কিন্তু তীরে এসে যেন তরী না ডুবে, কারণ শীতে করোনার সংক্রমণ বাড়তে পারে। তাই কঠোরভাবে আমরা বলতে চাই- করোনা নিয়ন্ত্রনে কেউ মাস্ক ব্যবহার না করলে কোন অফিসে সেবা পাবেন না। এটা সবাইকে সহযোগিতার জন্যই আমরা কঠোর হবো।

র‌্যালী ও পথসভায় আরো উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পিন্টু বেপারী ও জেলা কালচারাল কর্মকর্তা আয়াজ মাবুদসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন।

জেলা শিল্পকলা একাডেমী থেকে পুলিশ লাইন্স মোড় পর্যন্ত র‌্যালী চলাকালে মাস্ক ছাড়া লোকজনকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com
x
error: CONTENT IS PROTECETED !!