বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব কুমিল্লার বাঙ্গরায় জেলা পরিষদের সুপার মার্কেটের শুভ উদ্বোধন মুরাদনগরে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণ ও মানসম্মত শিক্ষাকরনে সভা মুরাদনগরে জমির মাটি রক্ষা করতে গিয়ে কৃষক খুন প্রেমিক-প্রেমিকা একসঙ্গে বিষপান, প্রেমিকার মৃত্যু বাঙ্গরায় গাঁজাসহ ৩ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মুরাদনগরে ডাকাত সন্দেহে দুই যুবকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন শাঁখা—সিঁদুর পরে পূজামণ্ডপে গিয়ে সোনার চেইন ছিনতাই: ৩ মুসলিম নারী আটক সোনারামপুর যুব উন্নয়ন সমবায় সমিতির প্রথন প্রতিষ্ঠা বার্ষিকি পালিত মুরাদনগরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বাঙ্গরাবাজার থানা যুবলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরন কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবকের মৃত্যু

ভোলার দৌলতখানে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

  • আপডেটের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২০ বার পড়া হয়েছে

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃ

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দৌলতখানে দৈনিক বাংলার কন্ঠ ও দৌলতখান প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক আহম্মেদ শফী সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৩টায় দৌলতখান উপজেলার মধ্য জয়নগর ৪ নম্বর ওয়ার্ডের শহিজল মেম্বারের বাড়ির সামনে রাস্তার ওপর সোহাগ শাহীন ও হারেছের নেতৃত্বে ওই বাড়ির ঝিলন, জামাল, ও তার সাঙ্গপাঙ্গরা এই হামলা চালায়। এসময় ছিনিয়ে নেয়া হয় সাংবাদিকদের ক্যামেরা ও একটি ল্যাপটপ। এই হামলার প্রতিবাদ জানিয়েছে দৌলতখান প্রেসক্লাবসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এ ঘটনায় অভিযুক্ত শাহীন সোহাগসহ ৬ জনের নাম উল্লেখ করে দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে জানা যায়, দৈনিক বাংলার কন্ঠ ও দৌলতখান প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক আহম্মেদ শফী শুক্রবার বিকালে মধ্য জয়নগর শহিজল মেম্বারের বাড়িতে থাকা সোহাগ শাহীন নামে এক লোক জাল সনদ ব্যবহার করে বাংলাবাজার হালিমা খাতুন মহিলা ডিগ্রী কলেজে চাকরি করছেন। এ সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে তার বাড়িতে যান।

সাংবাদিক আসার খবর পেয়ে সোহাগ শাহীন ওই বাড়িতে থাকা কয়েকজনকে সাংবাদিককে মারধরের নির্দেশ দেন। এসময় সোহাগ শাহীন এ হারেছের মধ্যে অন্য আসামিরা সংঘবদ্ধভাবে হাতে লাঠিসোটা, রড, ছোরা নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে সাংবাদিকের উপর হামলা চালায়।

এ সময় আসামিরা সাংবাদিক আহমেদ শফীকে গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করে লাঠিসোটা দিয়ে এলোপাথারি পিটিয়ে তার চোখে জখম করে। পরে সহকর্মীরা গিয়ে তাকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে দৌলতখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শরীফ বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। সাংবাদিকদের ওপর এ বর্বর হামলা মেনে নেয়া যায় না। হামলার শিকার সাংবাদিককে নিয়ে প্রেসক্লাবে জরুরি বৈঠক হয়েছে। আসামিদের গ্রেপ্তার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে সাংবাদিকরা হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সংবাদ কর্মীদের ওপর হামলার তিব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলার সকল সাংবাদিকগণ। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় সাংবাদিক আহম্মেদ শফী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com