বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব কুমিল্লার বাঙ্গরায় জেলা পরিষদের সুপার মার্কেটের শুভ উদ্বোধন

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সরকার চায় না-পররাষ্ট্রমন্ত্রী ডঃ মোমেন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৪১৭ বার পড়া হয়েছে
বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সরকার চায় না-পররাষ্ট্রমন্ত্রী ডঃ মোমেন
বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সরকার চায় না-পররাষ্ট্রমন্ত্রী ডঃ মোমেন

সিলেট প্রতিনিধিঃ

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সরকার চায় না সিলেটে জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পররাষ্ট্রমন্ত্রী ডঃ মোমেন।

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড হোক, সেটা সরকার চায় না বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ডঃ এ কে আব্দুল মোমেন।

তিনি বলেন, দেশে মাঝে মধ্যে দুই-একটি দুর্ঘটনা ঘটে যায়। এদিকে সরকারের সজাগ সৃষ্টি রয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সিলেট সদর উপজেলার বাইশটিলা এলাকায় জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, দেশে যখনই অনিয়ম-দুর্নীতি হয় তখনই সরকার শক্ত হস্তে দমন করে। সাহেদ-সাবরিনার মতো অপরাধীদের কারণে দেশের ভাবমূর্তি ক্ষুন্ণ হচ্ছে কি-না, এমন প্রশ্নের জবাবে ড. মোমেন বলেন, বিশ্বের বিভিন্ন দেশে দুর্নীতি হয়। সরকারের নির্দেশে আইন-শৃঙ্খলা বাহিনী অপরাধীদের কঠোরভাবে দমন করে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, করোনাকালে আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কাজ করেছি, যার ফলে এই মহামারির দীর্ঘদিনের কঠিন পরিস্থিতিতেও দেশে একজন মানুষও না খেয়ে থাকেননি।

করোনাকালে প্রবাসীদের দেশে ফেরার আশঙ্কার কথা উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে পানি ও মানুষ দুটো সম্পদ। এই দুটি সম্পদকে যথাযথভাবে কাজে লাগাতে হবে। যেন কর্মসংস্থানের অভাব না হয় সেভাবে দেশকে গড়ে তুলতে হবে।

জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ শেষে রাতারগুল অর্গানিক অ্যাগ্রো টেকনোলজি পার্ক অ্যান্ড রিসোর্টের শুভ উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, স্থানীদের জন্য খুশির বিষয় রাতারগুল অর্গানিক অ্যাগ্রো টেকনোলজি পার্ক অ্যান্ড রিসোর্টে অনেক লোকজন কাজ করতে পারবেন।

এ সময় তার সঙ্গে প্রশাসনের কর্মকর্তা এবং জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com