বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

বিএনপি গণসমাবেশের জন্য বরাদ্দ পেতে পারে কুমিল্লা টাউন হল মাঠ

  • আপডেটের সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ২২৬ বার পড়া হয়েছে
বিএনপি - BNP

বিশেষ প্রতিবেদক:

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ ঐতিহাসিক কুমিল্লা টাউন হল মাঠেই অনুষ্ঠিত হচ্ছে। প্রশাসন থেকে কুমিল্লা টাউন হল মাঠ বরাদ্দ দেওয়ার ব্যাপারে ইতিবাচক মনোভাব দেখছে কুমিল্লা বিএনপির নেতারা। খোঁজ নিয়ে জানা গেছে, প্রশাসন ও পুলিশও বিএনপির প্রত্যাশিত কুমিল্লা টাউন হল মাঠ বরাদ্দ দেওয়ার ব্যাপারে ইতিবাচক।

এ দিকে সপ্তাহজুড়ে কুমিল্লা টাউন হল মাঠ বই মেলা ও সাহিত্য মেলার জন্য বরাদ্দ থাকলেও ২৪ নভেম্বরের আগে মাঠ খালি হয়ে যাবে। কেননা ২৪ নভেম্বর বইমেলা শেষ হচ্ছে। অপর দিকে বিএনপির বিভাগীয় গণসমাবেশের আগে পরিবহন ধর্মঘট ডাকা হলেও তা সমাবেশের উপর কোন প্রভাব ফেলবে না। কেননা বাংলাদেশের লাইফ লাইন খ্যাত ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ধর্মঘটের আওতায় থাকবে না। ফলে এ মহাসড়ক দিয়ে আশপাশের লোকজন সহজেই কুমিল্লার পদুয়ার বাজার পর্যন্ত আসতে পারবে এবং সেখান থেকে মিছিল করে কুমিল্লা টাউন হল মাঠে সহজেই চলে আসতে পারবেন।

জানা গেছে, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, হত্যা, হামলা ও মামলার প্রতিবাদে এবং দলের চেয়ার পারসন খালেদা জিয়ার মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে দেশের অন্যান্য বিভাগীয় গণসমাবেশের মতো আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিভাগীয় গণসমাবেশের ডাক দিয়েছে বিএনপি। কুমিল্লা দক্ষিণ ও উত্তর জেলা, চাঁদপুর এবং ব্রাহ্মণবাড়িয়া জেলানিয়ে এ গণসমাবেশ হবে কুমিল্লায়। কুমিল্লা টাউন হলে অনুষ্ঠিত এ গণসমাবেশে বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

সূত্রগুলো জানিয়েছে, বিএনপি লিখিতভাবে কুমিল্লা টাউন হল মাঠ গণসমাবেশের জন্য বরাদ্দ দিতে জেলা প্রশাসনের কাছে আবেদন করেছে। সে আবেদনের বিষয়ে প্রশাসনও ইতিবাচক মনোভাব দেখাচ্ছে বলে মনে করছে বিএনপি নেতারা। অপর দিকে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ব্যানারে কুমিল্লায় সমাবেশের আগে দুই দিনের পরিবহন ধর্মঘট ডাকা হতে পারে বলে জানা গেছে।

এ ধর্মঘটের কারনে আঞ্চলিক রুটগুলোতে পরিবহন চলাচল বন্ধ থাকতে পারে। এক্ষেত্রে কুমিল্লার বাস টার্মিনালগুলো থেকে কোন যাত্রীবাহী বাস চলাচল করবে না। তবে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক বন্ধ হবে কিনা তা কেউ নিশ্চিতভাবে বলতে পারছে না। অনেকে মনে করছেন বাংলাদেশের লাইফ লাইন খ্যাত ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ধর্মঘটের আওতায় থাকবে না। ফলে এ মহাসড়ক দিয়ে আশপাশের লোকজন সহজেই কুমিল্লার পদুয়ার বাজার পর্যন্ত আসতে পারবে এবং সেখান থেকে মিছিল করে কুমিল্লা টাউন হল মাঠে সহজেই চলে আসতে পারবেন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com