বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

বাঙ্গরার চৈনপুর বাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৭২৭ বার পড়া হয়েছে
বাঙ্গরার চৈনপুর বাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

নিজস্ব প্রতিনিধি:

যদি হই রক্তদাতা, জয় করবো মানবতা এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) উপজেলার ২২নং টনকী ইউনিয়নের চৈনপুর বাজারে আফরিনা মেডিক্যাল হসপিটাল সেন্টারে অই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

শিক্ষামূলক প্রতিষ্ঠান এনকারেজ ওয়ে ও বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠনের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হইয়েছে।

মোঃ রেজাউল করিম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২২নং টনকী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হুসাইন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডভোকেট মোঃ তৌফিকুল ইসলাম আমির, ২২নং টনকী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আনিছুর রহমান তামিম, মাওলানা মোঃ মাহবুব হাসান।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ে বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন এর সার্বিক সহযোগিতায় কাজ করে “রক্তযোদ্ধা”র স্বেচ্ছাসেবীরা।

এ সময় রক্তের গ্রুপ নির্ণয়ে আরো উপস্থিত ছিলেন, বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আশিক, প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ সজিব, সাধারণ সম্পাদক মোঃ আফসার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও রক্তযোদ্ধার প্রতিষ্ঠাতা ও পরিচালক ইয়ামিন হক, ধর্ম বিষয়ক সম্পাদক রকিবুল হাসান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক এফএস ফয়সাল, রক্তদান বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, আইন বিষয়ক সম্পাদক আব্দুল আলীম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা ইসলাম, কার্যনির্বাহী সদস্য আরিয়ান বেলাল সহ উপস্থিত ছিলেন রক্তযোদ্ধা পরিবারের স্বেচ্ছাসেবী হাসিফুল ইসলাম, মোঃ রাসেল, মোঃ সাইদুল ইসলাম সহ আরো অনেকে।

বক্তব্যকালে এনকারেজ ওয়ে এর প্রতিষ্ঠাতা মোঃ রাশেদুল হক ভূঁইয়া রাসেল “এনকারেজ ওয়ে” এর সার্বিক কার্যক্রম ও ভবিষ্যৎ চিন্তাভাবনা তুলে ধরেন। পাশাপাশি বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন এর সম্মানীত প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আশিক রক্তদান সংগঠন এর কার্যক্রম তুলে ধরেন।

বিশেষ অতিথির বক্তব্যে সবাই সংগঠন প্রেমী কেনো হবে বা কেনো রক্তদান কাজে মানুষ আরো আগ্রহ বাড়াবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং এমন সুন্দর আয়োজনের জন্য এনকারেজ ও ওয়ে এর কতৃপক্ষকে ধন্যবাদ জানান। পরবর্তীতে প্রধান অতিথি জনাব মোঃ জাকির হোসেন চেয়ারম্যান জানান, সমাজে এই সমস্থ সংগঠন খুব প্রয়োজন। মানুষ সংগঠনমূখী হলে কখনো মাদকের পক্ষে যাবেনা। সবাই সমাজ প্রেমী ও ইভটেজিং মুক্ত সমাজ গড়তে সক্ষম হবে। পরিশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে রক্তদান কর্মসূচি উদ্ভোদন করেন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com