বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব কুমিল্লার বাঙ্গরায় জেলা পরিষদের সুপার মার্কেটের শুভ উদ্বোধন

বাংলাদেশ ছেড়ে গেল আরও ২৭২ ব্রিটিশ নাগরিক

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ২৬৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

আজ মঙ্গলবার সকাল ১০ ও ১১টার দিকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পৃথকভাবে বিশেষ এ দুটি ফ্লাইটে করে ব্রিটিশ এই নাগরিকরা যাত্রা করেন বলে বিমান কর্মকর্তা মো. জাকির হোসাইন সুমন জানান। তিনি জানান, আজ সিলেট থেকে একাদশ দফায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি ফ্লাইটে এক শিশুসহ মোট ২৭২ জন ব্রিটিশ নাগরিক সিলেট ছেড়েছেন।

বর্তমান করোনা পরিস্থিতিতে এ নিয়ে মোট এগারো দফায় সিলেট-ঢাকা-লন্ডনের উদ্দেশ্যে আটকে পড়া ব্রিটিশ নাগরিকরা বাংলাদেশ থেকে ফেরত যাচ্ছেন।

এরআগে গত ২১ এপ্রিল একটি বিশেষ চার্টার্ড ফ্লাইটে সিলেট থেকে প্রথম দফায় ১৫৬ জন, ২৩ এপ্রিল দ্বিতীয় দফায় ১৫৬ জন, ২৫ এপ্রিল তৃতীয় দফায় ১২২ জন,২৬ এপ্রিল চতুর্থ দফায় ১০১ জন,২৯ এপ্রিল পঞ্চম দফায় ১২৭ জন, ১ মে ৬ষ্ঠ দফায় ১৪৪ জন, ৫ মে সপ্তম দফায় ১৫৩ জন,৭মে অষ্টম দফায় ১৪৩ জন, ১০মে নবম দফায় ৪৭জন, ২০মে দশম দফায় ২৭৫ জন ও আজ এগারো তম দফায় ২৭২ জনসহ এ নিয়ে বর্তমান করোনা পরিস্থিতিতে সর্বমোট ১৬৯৬ জন আটকেপড়া ব্রিটিশ নাগরিক যুক্তরাজ্যের উদ্দেশে সিলেট ত্যাগ করেন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com