বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

প্রতারক সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৬৪৯ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম কে করোনা ভাইরাসের নমুনা পরিক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেম আদালত। বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা ১১ টায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিট্রেট (CMM) আদালত শুনানি নিয়ে এই আদেশ দেন।

সাহেদের ১০ দিনের রিমান্ড
প্রতারক সাহেদের ১০ দিনের রিমান্ড

একই মামলায় রিজেন্ট হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে দশ দিন এবং তাদের কর্মী তরিকুল ইসলামকে সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সাহেদকে সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয় থেকে আদালতে নেয়া হয়। এজন্য আগে থেকেই আদালত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। আদালতে সাহেদকে হাজির করে দশ (১০) দিনের রিমান্ডের আবেদন করে ডিবি। শুনানি নিয়ে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (১০ জুলাই) ভোর ৫ টা থেকে সাড়ে ৫ টার দিকে বোরকা পরে সাতক্ষীরা সীমান্ত পার হওয়ার সময় র‍্যাবের হাতে গ্রেফতার হয় ধুরন্ধর এ প্রতারক সাহেদ। রিজেন্ট হাসপাতালে র‍্যাবের অভিযান হতে পারে এমনটি আঁচ করতে পেরে ঢাকা ছেড়ে নরসিংদী হয়ে কক্সবাজার মহেশখালী যান সাহেদ।

পরে র‍্যাব, পুলিশ, বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনির কড়া নজরদারির মধ্যেও ৮ দিন পর গ্রেফতার হয় বহুল আলোচিত প্রতারক সাহেদ।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com