বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

প্রতারক সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৭০২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম কে করোনা ভাইরাসের নমুনা পরিক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেম আদালত। বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা ১১ টায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিট্রেট (CMM) আদালত শুনানি নিয়ে এই আদেশ দেন।

সাহেদের ১০ দিনের রিমান্ড
প্রতারক সাহেদের ১০ দিনের রিমান্ড

একই মামলায় রিজেন্ট হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে দশ দিন এবং তাদের কর্মী তরিকুল ইসলামকে সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সাহেদকে সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয় থেকে আদালতে নেয়া হয়। এজন্য আগে থেকেই আদালত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। আদালতে সাহেদকে হাজির করে দশ (১০) দিনের রিমান্ডের আবেদন করে ডিবি। শুনানি নিয়ে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (১০ জুলাই) ভোর ৫ টা থেকে সাড়ে ৫ টার দিকে বোরকা পরে সাতক্ষীরা সীমান্ত পার হওয়ার সময় র‍্যাবের হাতে গ্রেফতার হয় ধুরন্ধর এ প্রতারক সাহেদ। রিজেন্ট হাসপাতালে র‍্যাবের অভিযান হতে পারে এমনটি আঁচ করতে পেরে ঢাকা ছেড়ে নরসিংদী হয়ে কক্সবাজার মহেশখালী যান সাহেদ।

পরে র‍্যাব, পুলিশ, বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনির কড়া নজরদারির মধ্যেও ৮ দিন পর গ্রেফতার হয় বহুল আলোচিত প্রতারক সাহেদ।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com