বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

“নো মাস্ক নো সার্ভিস” প্রোগ্রামের অংশ স্বরূপ কুমিল্লা মহানগর যুবলীগের বিনামূল্যে মাস্ক বিতরণ

  • আপডেটের সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৫২৮ বার পড়া হয়েছে
নো মাস্ক নো সার্ভিস

ফয়সাল মবিন পলাশঃ

বিশ্ব যখন মাথা কুটে মরছে কোভিড ১৯ থেকে মুক্তির একটা সহজ সমাধানের খোঁজ, সেই সমাধানটি দিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একটি ছোট, আপ্ত বাক্যে – নো মাস্ক, নো সার্ভিস’। কোভিড ১৯ -এর বিরুদ্ধে সবচেয়ে টেকসই আর ধ্বনন্তরী হচ্ছে যে অস্ত্রটি, সেটি এই মাস্ক।

করোনাভাইরাসের সংক্রমণরোধে নো মাস্ক, নো সার্ভিস’ নীতি ব্যাপকভাবে বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রয়োজনে সামাজিক আন্দোলন, প্রচারাভিযানসহ যেভাবেই হোক এটি নিশ্চিত করতে বলেছেন তিনি।

তারই ধারাবাহিকতায় গত ০৫/১১/২০ তারিখ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার “নো মাস্ক নো সার্ভিস” প্রোগ্রামের অংশ স্বরূপ কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের দিকনির্দেশনায় কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক জনাব আবদুল্লাহ আল মাহমুদ শহীদের নেতৃত্বে কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জনাব রিয়াজুল হক মুন্না, জনাব অনিক বড়ুয়া, জনাব জালাল উদ্দিন আহমেদ, জনাব কাজী শামসুল আলম, জনাব আকাশ ওয়াহিদসহ কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ কুমিল্লা শহরের প্রাণকেন্দ্র পূবালী চত্বরে একত্রিত হন এবং কান্দিরপাড় ও তৎসংলগ্ন এলাকায় জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com