বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লার ৭ আসনে প্রার্থী চূড়ান্ত করল তৃণমূল বিএনপি দাউদকান্দিতে ভূয়া দুই চিকিৎসককে জরিমানা কুমিল্লার ১১ সংসদীয় আসনে মনোনীত হলেন যারা জেলা কমান্ড্যাট-এর সাহসিকতায় ছিনতাইকারী গ্রেফতার মুরাদনগরে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাইউস্টের ত্রয়োদশ শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মুরাদনগরে পানিতে ডুবে এক পরিবারের তিন শিশুর মৃত্যু মুরাদনগরে গোমতী নদীর চরে এসিল্যান্ড’র অভিযান, লাখ টাকা জরিমানা মুরাদনগরে বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়বেটিস নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত ইউসুফপুর আইডিয়েল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য প্রার্থী নাজমুল হোসেন সরকার দাদীকে হত্যার পর জানাজা ও দাফনে অংশ নেয় খুনী সাগর কুমিল্লা মেডিকেলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত মুরাদনগরে দূর্গা পূজা উপলক্ষে সম্প্রীতি সমাবেশ মুরাদনগরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কুমিল্লায় বিপুল পরিমাণ চোরাই যানবাহন’সহ চোরচক্রের ১২ সদস্য গ্রেফতার

দেশসেরা সমাজসেবক সম্মাননা স্মারকে ভূষিত উদ্ভাবক মিজান

  • আপডেটের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৩৫৬ বার পড়া হয়েছে
দেশসেরা সমাজসেবক সম্মাননা স্মারকে ভূষিত উদ্ভাবক মিজান

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশসেরা সমাজ সেবক হিসেবে সম্মাননা স্মারকে ভূষিত হন উদ্ভাবক মিজানুর রহমান সোমবার সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহা সচিব মাওলানা আবেদ আলী স্মারকটি হাতে তুলে দেন।

পাশাপাশি যশোর জেলা সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট হিসেবে কাজ করার জন্য দায়িত্ব প্রদান করা হয় তাকে।করোনা কালিন সময় থেকে শুরু করে দীর্ঘ নয় মাস ধরে বিভিন্ন সামাজিক ও মানব সেবায় কাজ করে যাচ্ছেন মিজান।

বৃক্ষ রোপন,চারা বিতরণ, মাষ্ক বিতরণ, খাবার বিতরণের সাথে সাথে মাদরাসা ও এতিমখানায় আল- কোরআন বিতরণ অব্যাহত রেখেছেন তিনি।ধারাবাহিক ভাবে অব্যাহত রাখা

এতো কাজের জন্যই সম্প্রতি পেয়েছেন গুণিজন সম্মাননা। মাস শেষ হওয়ার আগেই নভেম্বরেই দুটি স্মারক নিজের ঘরে তুলে নিলেন দেশসেরা এই উদ্ভাবক।

উদ্ভাবক মিজান বলেন, খারাপ কাজে খারাপ ফল আর ভাল কাজের ভাল ফল। সে ফল ইতোমধ্যে পেতে শুরু করেছি।সার্ক মানবাধিকার ফাউন্ডেশন আমার ভাল কাজের যে সম্মানা দিয়েছে আমি সার্কের কাছে এবং সকল শুভানুধ্যায়ীদের কাছে চির কৃতজ্ঞ।

সকল শ্রেণী পেশার মানুষের কাছে আমি দোয়া কামনা করছি জীবনকে শেষকাল পর্যন্ত যেন মানুষের ও সমাজের কল্যাণে এভাবেই কাজ করে যেতে পারি।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com