বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

দেবীদ্বার ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী আদর্শ কলেজ অধ্যাপকের পিএইচডি ডিগ্রি অর্জন

  • আপডেটের সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১৫ বার পড়া হয়েছে
দেবীদ্বার প্রতিনিধিঃ
কুমিল্লা দেবীদ্বার রাজামেহার ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী আদর্শ কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো: শরীফ উদ্দিন আহমেদ আমেরিকান ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি ক্যালিফোর্ণিয়া(ইউ.এস.এ) হতে পিএইচডি ডিগ্রি লাভ করেন।
তার গবেষনার শিরোনাম ছিল The Importance of being Ashek a Rasul Hazrat Mohammad (peace be upon him) in the society.
গত ২৪সেপ্টেম্বর ওই বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ত্ব অনুষদের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড.ফিলিপ ডাব্লিউ রানডেল ও অধ্যাপক ড.আরসাম কুদরত -এ খোদা’র উপস্থিতির মধ্যে দিয়ে বিভিন্ন জেলার মোট আট জন কে ওই সন্মাননার সনদ প্রদান করা হয়।
এর মধ্যে কুমিল্লা দেবীদ্বার ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী আদর্শ কলেজ’র ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো: শরীফ উদ্দিন আহমেদ ওই পিএইচডি ডিগ্রি লাভ করতে সক্ষম হন।
তিনি কুমিল্লা- ৪০৮ বাদুর তলা মরহুম আলহাজ্ব ফরিদ উদ্দিন আহমেদ ও তার সহধর্মীনি নূরজাহান বেগামের চতুর্থ পুত্র। কমিশনার হেলল উদ্দিন ও ইন্জিনিয়ার জামাল উদ্দিন আহমেদ’র ছোট ভাই।

কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com