বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন ‘বাবা, আমাদের বাঁচাও বলে চিৎকার করছিল আমার দুই মেয়ে’ বেইলি রোডের অগ্নিকান্ড; খাবার আনতে গিয়ে প্রাণ হারাল মুরাদনগরের পম্পা সারাদেশে সেরা হলো কুমিল্লা জেলা পুলিশ অস্তিত্ব সংকটে তিতাস নদী, রূপ নিয়েছে আবাদি জমিতে কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, কোম্পানিগঞ্জ শাখার কমিটি গঠন বিরল সূর্যগ্রহণ, দিন হবে রাতের মতো অন্ধকার! মুরাদনগরে পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩জন আটক; ২বছরের সাজা মার্কিন প্রতিনিধি দলের কৃষি কার্যক্রম পরিদর্শন মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা

দাউদকান্দিতে র‍্যাব ১০ এর অভিযানে ১২৭২ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক কারবারী আটক

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৩৫৪ বার পড়া হয়েছে
র‍্যাব ১০ এর পৃথক দুটি অভিযানে ১২৭২ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক কারবারী আটক
র‍্যাব ১০ এর অভিযানে ১২৭২ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক কারবারী আটক

ফয়সাল, স্টাফ রিপোর্টারঃ

দাউদকান্দিতে র‍্যাব ১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুইটি অভিযান চালিয়ে ১২৭২ বোতল ফেনসিডিলসহ ছয় মাদক কারবারী আটক ও তাদের ব্যবহৃত ৩টি গাড়ি জব্দ করেছে র‍্যাব-১০।

আজ বৃহস্পতিবার(১৩আগস্ট) উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোল প্লাজার পশ্চিম পাশে ট্রাফিক পুলিশ বক্সের সামনে ও উপজেলার গৌরীপুর এলাকায় পৃথক অভিযান চালায় র‍্যাব-১০ এর সদস্যরা। এ সময় ১২৭২ বোতল ফেনসিডিল ও তাদের ব্যবহৃত ৩টি গাড়ি সহ ছয় মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেনঃ ১-আবুল কালাম আজাদ(৩৮), পিতা-মৃত আব্দুল মতিন রঘুনাথপুর, চাঁদপুর, ২-আউয়াল হোসেন(৩০) পিতা মৃত আহসান উল্লাহ, সাটিরপাড়া, নরসিংদী ৩-মোঃ খাদেমুল ইসলাম, পিতা বাবুল মিয়া, চর করমুল্যা, নোয়াখালী ও অপর মামলার আসামীরা হলেনঃ ৪-মোঃ লোকমান হোসেন(৩০), পিতা-মোঃ বেলায়েত হোসেন, রুপসা, খুলনা ৫-মোঃ ইমরান হোসেন(২৬), পিতা-ইকবাল হোসেন, চান্দিনা, কুমিল্লা, ৬-মোঃ তৌহিদুল ইসলাম(২৪), পিতা মোঃ নবী হোসেন, মাধবদী, নরসিংদী।

জানা যায়, র‍্যাব-১০এর একটি দল আজ বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোল প্লাজার পশ্চিম পাশে ট্রাফিক পুলিশ বক্সের সামনে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ড-১৪-৫৯০১) তল্লাশী চালিয়ে কেবিনের ভিতর থেকে ২৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে ও তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে। অপরদিকে উপজেলার গৌরীপুর সংলগ্ন গোমতী ব্রিজের দক্ষিণ পাশে ঝরণা ট্রেডার্স সামনে পাকা রাস্তার উপর একটি প্রাইভেটকার ও মাইক্রোবাস তল্লাশী চালিয়ে ৯৮২ বোতল ফেনসিডিল সহ মাদক কারবারী তিন জনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য আইনে থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com