বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা ডাকাতির টাকা ভাগর দ্বন্দ্বে আ. লীগ নেতা খুন কুমিল্লায় যুবককে হত্যার দায়ে তিনজনের যাবজ্জীবন কুসিকের উপনির্বাচনে মনোনয়নপত্র কিনলেন সাক্কু মুরাদনগরে অনুমোদনহীন হাসপাতাল সিলগালা, লাখ টাকা জরিমানা বাবুটিপাড়া ইউনিয়নে ২০০ টি পরিবারে স্বপ্নচূড়ার কম্বল বিতরণ বাঞ্ছারামপুরে চালক’কে হত্যা করে অটোরিক্সাসা ছিনতাই কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার নির্বাচিত দেবিদ্বারে কাজী সাফিয়া সুলাইমান এতিমখানার ১০ হাফেজকে পাগড়ী প্রদান মুরাদনগরে নৌকায় ভোট চেয়ে ইউসুফ হারুনের উঠান বৈঠক

তিতাসে যুবলীগ নেতার নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানবন্ধন ও প্রতিবাদ সভা

  • আপডেটের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৪৯৯ বার পড়া হয়েছে

মোঃ আলমগীর সরকারঃ

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জামাল হোসেন ও তার সহোদর কামাল হোসেন, উপজেলা শ্রমীক লাগের সাংগঠকি সম্পাদক মান্নান মুন্সি ও ইউপি সদস্য শাহআলমের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ সোমবার সকাল সাড়ে ১১টায় তিতাস উপজেলার গৌরীপুর হোমনা সড়কের গোমতী ব্রিজের উত্তর পাশে মানব বন্ধন ও প্রতিবাদ সভা করে বিক্ষোভ মিছিল করেছে জিয়ারকান্দি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অত্র ইউনিয়নের বিভিন্ন পেশা-শ্রেণীর লোকজন।

এসময় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আজমল সরকার,সহ-সভাপতি মো. আবুল হোসেন,সাংগঠনিক সম্পাদক মো. আমির হোসেন, উপজেলা ক্রীড়া সম্পাদক মাজারুল সরকার, জিয়ারকান্দি ইউনিয়ন যুবলীগ সভাপতি সোহেল রানা,যুবলীগ নেতা ডালিম মুন্সি। এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা শ্রমীক লীগের সভাপতি গাজী সোহেল রানা ও সহ-সভাপতি এনামুল হক টিপিুসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন জামাল, কামাল ও মান্নান তারা নির্দোষ তাদেরকে অবিলম্বে মামলা থেকে অব্যাহতি দিয়ে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করার জন্য আইন শৃংঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানিয়েছেন।

মামলার বাদী মেসার্স কনটেমপোরারী সত্ত্বাধীকারী আমির আজম রেজা বলেন ত্রান ও দূর্যোগ মন্ত্রনালয়ের অধীন কুমিল্লার তিতাস উপজেলার জিয়ারকান্দি ফাজিল(ডিগ্রী) মাদ্রাসা চত্বরে বন্যা আশ্রয়কেন্দ নির্মাণ কাজ করিতেছি। গত ২৯/১০/২০২০ইং ২য় তলার ছাদ ঢালাই চলাকালীন সময়ে এজাহারে উল্লেখিত আসামীরা মোবাইলে ফোন দিযে আমার সাইট ইঞ্জিনিয়ার মো. রাকিবকে হুমকি দেয় এবং চাঁদা দাবি করিয়া পরের দিন দেখা করতে বলে এবং ওই দিনই রাত আনুমানিক ১১.৪৫ মিনিটে আসামীরা সংঘবদ্ধ হয়ে ইঞ্জিনিয়ার রাকিবসহ শ্রমিকদের মারধর করে।

এদিকে মামলার ১নং আসামী আলভী এন্টারপ্রাইজ এন্ড কন্সট্রাকশনের প্রোপাইটর আলম বলেন, আমি কোন প্রকার চাঁদা দাবি করিনি, আমি ওই সাইডে শর্তাবলীর মাধ্যমে বিভিন্ন নির্মাণ সামগ্রী দিয়ে আসছি এবং ওই দিন আমি আমার পাওনা টাকা চাওয়ায় আজ আমাকে আসামী করে চাঁদা বাজির মামলা দিয়েছে। এবং আমার সাথে যাদেরকে আসামী করা হয়েছে তাদের সাথে আমার কোন প্রকার ব্যবসার সম্পর্ক নেই। আমি এর সঠিক তদন্তের দাবি করছি।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com