বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন ‘বাবা, আমাদের বাঁচাও বলে চিৎকার করছিল আমার দুই মেয়ে’ বেইলি রোডের অগ্নিকান্ড; খাবার আনতে গিয়ে প্রাণ হারাল মুরাদনগরের পম্পা সারাদেশে সেরা হলো কুমিল্লা জেলা পুলিশ অস্তিত্ব সংকটে তিতাস নদী, রূপ নিয়েছে আবাদি জমিতে কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, কোম্পানিগঞ্জ শাখার কমিটি গঠন বিরল সূর্যগ্রহণ, দিন হবে রাতের মতো অন্ধকার! মুরাদনগরে পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩জন আটক; ২বছরের সাজা মার্কিন প্রতিনিধি দলের কৃষি কার্যক্রম পরিদর্শন মুরাদনগরে ভাষা শহীদদের স্মরনে প্রভাতফেরি আজ থেকে এক মাস বন্ধ সব কোচিং সেন্টার মুরাদনগরে স্থানীয় সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা বিষয়ক কোর্সের উদ্বোধন কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার নতুন কমিটি ঘোষনা মুরাদনগরে অবৈধ সীসা কারখানা সিলগালা, দুই লক্ষ টাকা জরিমানা

জোরা কবরে সায়িত হলেন স্বামী-স্ত্রী; শোকের মাতম বইছে পরিবারে;

  • আপডেটের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৮০৩ বার পড়া হয়েছে

প্রদীপ দেব, নিজস্ব প্রতিবেদকঃ

আরোগ্য লাভে চিকিৎসা নিতে যাওয়া স্বামী- স্ত্রী বাড়ি ফিরলেন লাশ হয়ে

দেবীদ্বার থেকে কুমিল্লায় চিকিৎসা সেবা নিতে যাওয়া স্বামী-স্ত্রী মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় লাশ হয়ে ফিরলেন বাড়ি। মারাত্মক আহত কণ্যা ও সিএসজি চালক ভাইগ্না মূমূর্ষাবস্থায় হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন আছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল পৌনে ৭টায় কুমিল্লা নগরের প্রবেশ পথের শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং এলাকায় সিগন্যাল অমান্য করে রেলপথ অতিক্রমকালে কনটেইনারবাহী ট্রেনের ধাক্কায় ওই হতাহতের ঘটনা ঘটে। আহত এবং নিহতরা একই পরিবারের সদস্য।

দুর্ঘটনায় নিহত হন সিএনজি যাত্রী দেবীদ্বার উপজেলার ১০নং গুনাইঘর উত্তর ইউনিয়নের গজারিয়া গ্রামের মূন্সী বাড়ির মৃত; লাল মিয়ার পুত্র ফরিদ উদ্দিন মুন্সী (৫০), তার স্ত্রী পিয়ারা খাতুন(৪০) এবং আহতরা হলেন, নিহতদের কণ্যা দেবীদ্বার মফিজ উদ্দিন আহমেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের (ভোকেশনাল শাখা) এসএসসি পরীক্ষার্থী আখি আক্তার (১৭) ও ভাগিনা সিএনজি চালক একই গ্রামের মধ্যপাড়ার আব্দুল মানানের পুত্র রাকিবুল (৩০)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রম করছিল।

এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশা রাস্তাা অতিক্রম করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এসময় ট্রেনের মুখে পড়ে সিএনজিটি প্রায় ১৫০ মিটার দূর পর্যন্ত গিয়ে দুমড়ে মুচড়ে রেলপথের পাশে পড়ে যায়।

স্থানীয় লোকজন সিএনজির চালক সহ ৪ জনকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এদের মধ্যে ফরিদ উদ্দিন মুন্সী মারা যান।

আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গৌরিপুর এলাকায় নিহত ফরিদ উদ্দিন মুন্সীর স্ত্রী পিয়ারা খাতুন মারা যান। অপর আহত কণ্যা আখী ও ভাগিনা রাকিবুলের অবস্থা আশংকাজনক হওয়ায় মাতুয়াইল মা’ ও শিশু জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এদের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নিহত ফরিদ উদ্দিন মুন্সী দির্ঘদিন যাবত অসুস্থ্য ছিলেন, তাকে নিয়ে তার স্ত্রী ও কণ্যা এবং ভগিনার নিজস্ব সিএনজি চালিত অটোরিক্সা যোগে কুমিল্লা নগরীর একটি হাসপাতালে শরীরের পরীক্ষা- নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য নিয়ে যাচ্ছিলেন।

নিহত স্বামী-স্ত্রীর মরদেহ বিকেলে গ্রামের বাড়িতে পৌঁছার পর এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। সন্ধ্যায় (বাদ মাগরীবের নামাজের পর) জানাযা শেষে স্বামী- স্ত্রীকে পারিবারিক গোরস্তানে জোড়া কবরে দাফন সম্পন্ন করা হয়।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা মো. ইসমাইল হোসেন সিরাজী জানান, স্থানীয়দের সহায়তায় আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকীদের ঢাকা নেয়ার পথে আরো একজন মারা যান, বাকী ২জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি সরিয়ে নেয়া হয়েছে। এ দুর্ঘটনায় ট্রেন চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি। তবে ট্রেনের ইঞ্জিনের কিছুটা ক্ষতি হলেও তা মেরামত করা হয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com