বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে চার মৃত্যু

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২৪৪ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক: 

ভোলায় ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে চার মৃত্যু
ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে উপকূলীয় দ্বীপ জেলা ভোলার বিভিন্ন জনপদ লণ্ডভণ্ড হয়ে গেছে।

সোমবার রাত থেকে ভোর পর্যন্ত ভারী বৃষ্টিপাত ও ঝড়ে জেলার সাত উপজেলার বিভিন্ন গ্রামে প্রায় দুই শতাধিক ঘরবাড়ি, দোকানপাট ও বহু গাছপালা বিধ্বস্ত হয়েছে। এসময় গাছ চাপাসহ আঘাত পেয়ে ও পানিতে ডুবে জেলায় চার জনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের মেইকার বাড়ির মফিজল ইসলাম (৬০)। তিনি ঘর চাপা পড়ে নিহত হন। দৌলতখান উপজেলায় বিবি খাদিজা (২০)। তিনিও ঘর চাপায় নিহত হন।

এছাড়া লালমোহন উপজেলার লড হাডিঞ্জ ইউনিয়নে ফাতেমা বাদ গ্রামে রাবেয়া (৩০) পানিতে ও চরফ্যাশন উপজেলার হাজারিগঞ্জ ইউনিয়নে মোটরসাইকেলে যাওয়ার সময় গাছের ঢালার সাথে আঘাত পেয়ে মনির (৩০) নামে এক যুবক নিহত হন।

এর আগে জোয়ারের অস্বাভাবিক পানিতে তলিয়ে যায় ঘরবাড়ি, দোকানপাট, ফসলি জমি এবং মাছের ঘের। বিদ্যুৎ বিছিন্নসহ দুর্বল হয়ে পড়েছে মোবাইল নেটওয়ার্ক।

অপরদিকে ভোলা-চরফ্যাশন ও ভোলা-দৌলতখান আঞ্চলিক সড়কে গাছ ভেঙে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে।

ভোলা জেলা ত্রাণও পুনর্বাসন কর্মকর্তা দেলোয়ার হোসেন জানিয়েছেন, তাদের হিসেবে ভোলার দৌলতখান ও সদর উপজেলার পরে দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া আশ্রয় কেন্দ্র থেকে মানুষ ঘর বাড়িতে ফিরতে শুরু করেছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com