1. admin@comillatimes.com : Comilla Times : Comilla Times
  2. fm.polash@gmail.com : Foyshal Movien Polash : Foyshal Movien Polash
  3. lalashimul@gmail.com : Sazzad Hossain Shimul : Sazzad Hossain Shimul
গত ২৪ ঘন্টায় করোনা নতুন শনাক্ত ৭৮, মৃত্যু ২ | Comilla Times
ব্রেকিং নিউজ
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে শেখ কামালের জন্মদিন পালন মুরাদনগরে গাজাঁ বিক্রির অভিযোগে নারী আটক মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি মুরাদনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, হিন্দু যুবক গ্রেপ্তার দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না : প্রধানমন্ত্রী এবার নারীর বেশে হিরো আলম দেবীদ্বার পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা : সভাপতি পলাশ ও সম্পাদক নাজমুল কুমিল্লায় করোনায় নতুন শনাক্ত ৯২৪, মৃত্যু ১৩ জনের মুরাদনগরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মুরাদনগরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ঝিকরগাছায় পানি নিস্কাশনের কালভার্ট বন্ধ,পানিবন্দী ৩০টি পরিবার করোনা প্রতিরোধে বিশেষ কর্মসূচি পালন করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ মুরাদনগরে করোনায় যুবলীগ নেতার মৃত্যু, সংসদ সদস্যের শোক প্রকাশ ঈদুল আযহা উপলক্ষে জাগ্রত সিক্সটিন টিমের রিকশা ও সেলাই মেশিন বিতরণ মুনিয়ার ‌আত্মহত্যা’র মামলায় সায়েম সোবহানকে অব্যাহতি

গত ২৪ ঘন্টায় করোনা নতুন শনাক্ত ৭৮, মৃত্যু ২

  • আপডেটের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১২৮ বার পড়া হয়েছে
কুমিল্লায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত ০৯ জন, মোট আক্রান্ত ৬৫৪৯ জন।

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লায় করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্য কুমিল্লা নগরীতে, এ মাসের গত ১৮ দিনে নগরীতে মৃত্যও সংখ্যা ২৪ জন আর মৃত্য নেই বি-পাড়া, মেঘনা ও তিতাস উপজেলায়। এছাড়া চান্দিনায় মৃত্য হয়েছে ৬ জন, চৌদ্দগ্রামে ৪ জন, মুরাদনগরে ৩ জন, লাকসামে ২ জন, দেবিদ্বাওে ৩ জন, বুড়িচংয়ে ৩ জন, সদর উপজেলায় ১ জন, সদর দক্ষিন উপজেলায় ৫ জন, হোমনায় ৫ জন, মনোহরগঞ্জ, দাউদকান্দি,লালমাইয়ে ১ জন করে, বরুড়া ও লাঙ্গলকোটে ২ জন করে মৃত্য হয়েছে। গত ১৮ দিনে জেলা জুড়ে প্রানহানি হয়েছে ৬০ জনের।

এদিকে গেল ২৪ ঘন্টায় কুমিল্লা জেলায় নতুন করে আরও ৭৮ জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে জেলা জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দঁাড়িয়েছে ১১ হাজার ৩৪৪ জন।

সর্ব শেষ রিপোর্টে দুইজনের প্রানহানি হওয়ার পর মোট মৃত্যুর সংখ্যা ৩৪৬ জনে দঁাড়ালো। এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি ৪৩ জন, আর্দশ সদর ৭ জন, ব্রাক্ষণপাড়া ১জন, সদর দক্ষিণ ১জন, মুরাদনগর ১জন, বুড়িচং ২জন, চান্দিনা ৪ জন, বরুড়া ৮জন, হোমনা ১ জন,লালমাই ১ জন, দাউদকান্দি ২জন।

আজকের রিপোর্টে কুমিল্লা সিটি কর্পোরেশন ৩৫ জন ও আর্দশ সদর উপজেলায় ৪ জন ৩৯ জন সুস্থ সহ মোট সুস্থ্য হয়েছে ৯ হাজার ১৫২ জন করোনা রোগী।

এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৬৪ হাজার ৫শ ৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৬৩ হাজার ৫শ ৯৬জনের। এর মধ্যে ১১ হাজার ৩৪৪ জনের করোনায় আক্রান্ত হয়েছেন। বিদেশগামী যাত্রীদের নমুনা পরীক্ষায় সর্বশেষ ১৫৮জনের মধ্যে ২ জন করোনায় সনাক্ত হয়েছেন। ১৯ এপ্রিল বিকেলে কুমিল্লা সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা যায়।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com
x
error: CONTENT IS PROTECETED !!