বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

কুমিল্লা মহাসড়কে ‘ভুলে পুলিশের গাড়িতে ডাকাত’, আহত ১

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ২৮১ বার পড়া হয়েছে
কুমিল্লা মহাসড়কে ‘ভুলে পুলিশের গাড়িতে ডাকাত’, আহত ১

ডেস্ক রিপোর্ট:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার বুড়িচং উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত গোলাগুলিতে এক ব্যক্তি আহত হয়েছেন; যাকে ডাকাত দলের সদস্য বলছে পুলিশ।

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি রাজেশ বড়ুয়া জানান, সোমবার রাত আড়াইটায় মহাসড়কের কাকিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ আবু ইউসুফ (২৯) বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। তাকে পুলিশ পাহারায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার বিকালে ওসি রাজেশ বড়ুয়া বলেন, “কোনো বিদেশফেরত ব্যক্তির গাড়ি ভেবে ডাকাতির উদ্দেশে ডিবি পুলিশের গাড়িতেই হামলা চালিয়েছে ডাকাত সদস্যরা।”

ঘটনার বিবরণে রাজেশ বড়ুয়া বলেন, সোমবার গভীর রাতে ডিবির একটি দল মহাসড়কের নিমসার সংলগ্ন আবিদপুর যাওয়ার রাস্তায় কাকিয়ারচর এলাকায় পৌঁছালে গাড়ির চাকায় বিকট শব্দে বিস্ফোরণের শব্দ হয়; তখন (চালক) গাড়ি থামায়।

“গাড়ি থামার সঙ্গে সঙ্গে রাস্তার পাশের ধানক্ষেত থেকে ৭ থেকে ৮ সদস্যের সশস্ত্র ডাকাতদল গাড়িটিকে চারপাশ থেকে ঘিরে ফেলে। এ সময় ডিবির অফিসার ও ফোর্সরা দ্রুত গাড়ি থেকে নামলে সশস্ত্র ডাকাতদল ডিবির জ্যাকেট পরিহিত পুলিশ দেখে আক্রমণাত্মকভাবে তাদের লক্ষ্য করে গুলি করতে শুরু করে।”

ওসি রাজেশ বলেন, ওই সময় আত্মরক্ষার্থে ডিবি পুলিশ সদস্যরা পাল্টা গুলি করলে ডাকাতদল দিগ্বিদিক পালাতে থাকে। এক পর্যায়ে গোলাগুলি ও পুলিশের বাঁশির শব্দ শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসেন।

“পরে স্থানীয় লোকজন এবং ডিবি পুলিশ সদস্যরা পার্শ্ববর্তী ধানক্ষেত ও খালি জায়গায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজন ডাকাত সদস্যকে পেয়ে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।”

ওই সময় ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি ছেনি, একটি দা, একটি কিরিচ, একটি লোহার রড ও একটি কার্তুজ উদ্ধার করা হয় বলে তিনি জানান।

ওসি রাজেশ আরও বলেন, “প্রাথমিকভাবে আমরা ধারণা করছি- ডাকাত দল বিদেশ থাকা আসা প্রবাসীর গাড়ি ভেবে মালামাল লুট করার উদ্দেশ্যে আমাদের গাড়িতে হামলা করেছে।”

পুলিশ জানায়, এ ঘটনায় আটক ব্যক্তিসহ ‘পলাতক ডাকাতদের’ আসামি করে বুড়িচং থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ: বিডিনিউজ২৪.কম


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com