বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লা-৩ আসনে আ’লীগ, জাপা ও স্বতন্ত্রসহ মুরাদনগরে ১৪ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লা-০২ আসনে ১২ জনের মনোনয়নপত্র দাখিল কুমিল্লায় তিন বাসে আগুন দিলো দুর্বৃত্তরা কুমিল্লার ৭ আসনে প্রার্থী চূড়ান্ত করল তৃণমূল বিএনপি দাউদকান্দিতে ভূয়া দুই চিকিৎসককে জরিমানা কুমিল্লার ১১ সংসদীয় আসনে মনোনীত হলেন যারা জেলা কমান্ড্যাট-এর সাহসিকতায় ছিনতাইকারী গ্রেফতার মুরাদনগরে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাইউস্টের ত্রয়োদশ শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মুরাদনগরে পানিতে ডুবে এক পরিবারের তিন শিশুর মৃত্যু মুরাদনগরে গোমতী নদীর চরে এসিল্যান্ড’র অভিযান, লাখ টাকা জরিমানা মুরাদনগরে বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়বেটিস নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত ইউসুফপুর আইডিয়েল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য প্রার্থী নাজমুল হোসেন সরকার দাদীকে হত্যার পর জানাজা ও দাফনে অংশ নেয় খুনী সাগর কুমিল্লা মেডিকেলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আইকিউএসি’র প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৫৬৩ বার পড়া হয়েছে
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আইকিউএসি'র প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল’র (আইকিউএসি) আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ৫টি বিভাগের শিক্ষকদের নিয়ে ‘স্ব মূল্যায়ন রিপোর্ট লিখা’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ভার্চুয়াল ক্লাস রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এনামুল হকের সঞ্চালনায় এবং আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ জাহানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, সেলফ এ্যাসেসমেন্ট নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ। আপনারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। আপনাদের গুণাবলীর একটি বিশেষ গুণ হচ্ছে লিডারশীপ। এই লিডারশীপ শুধু ছাত্রদের মধ্যেই নয়, সমাজের মধ্যেও। লিডারশীপ হয় সেক্রিফায়েস থেকে, আত্মসংযম থেকে, আত্ম নিয়ন্ত্রন থেকে, সেলফ এ্যাসেসমেন্ট থেকে। লিডারের দিকে সবাই তাকিয়ে থাকে, লিডার কি করে? লিডার যদি বিশ্বাস অর্জন করতে না পারে তাহলে লিডারশীপ অর্জন হয় না। আপনারা যা করেন তা নিজে বিশ্বাস করতে হবে এবং অন্যদেরও বিশ্বাস অর্জন করতে হবে।

তিনি আরও বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের উপরই নির্ভর করছে বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যৎ। এই বিশ্ববিদ্যালয়ের পরিবেশ অনেক সুন্দর। যদি শিক্ষকরা তাদের কাজ ঠিকমতো পালন করে তাহলে এই বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক মানে পৌঁছে যাবে। এসময় আইকিউএসি এর পরিচালক ড. বনানী বিশ্বাস, প্রত্নতত্ত্ব ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সকল শিক্ষক এবং ফার্মেসী বিভাগ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ও আইন বিভাগের প্রোগ্রাম সেলফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com