বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

কুমিল্লায় ২ কন্যার শ্লীলতাহানির অভিযোগে বাবা গ্রেফতার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৫৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লায় মাদকাসক্ত বাবার বিরুদ্ধে তারই ২ কন্যাকে শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রী থানায় মামলা দায়ের করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ সোমবার (২৬ অক্টোবর) মাদকাসক্ত আবুবক্কর ছিদ্দিককে (৫০) গ্রেফতার করেছে। বাবার বিরুদ্ধে দুই কন্যাকে শ্লীলতাহানির এই অভিযোগ উঠেছে জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্রামে। মঙ্গলবার দুপুরে দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার তথ্যটি নিশ্চিত করেন।

অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই গ্রামের রাজমিস্ত্রীর ঠিকাদার মো. আবু বক্কর ছিদ্দিক (৪৭) মাদকাসক্ত। প্রায় এক বছর ধরে সে তার স্ত্রী হাসিনা বেগমকে মারধর করাসহ তার দুই মেয়েকে শ্লীলতাহানির চেষ্টা করে আসছিল। তাকে কেউ বাধা দিতে গেলে তাদেরকেও মারধর করতো।

মামলার বাদী আবু বক্করের স্ত্রী হাসিনা বেগম জানান, তার স্বামী প্রায়ই নেশা করে বাড়ি ফেরে। তার নেশা করার বিষয়ে প্রতিবাদ করলে মেয়েদেরকে নিয়ে তাকে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার হুমকি দিতেন।

তিনি জানান, গত ১১ সেপ্টেম্বর রাত ২টার দিকে আমার স্বামী নেশাগ্রস্ত হয়ে আমার দুই কন্যার কক্ষের দরজা ভেঙে প্রবেশ করে এবং তাদের জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে, আমি এগিয়ে গিয়ে তাদের রক্ষা করি।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, মেয়েদের শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত মো. আবু বক্কর ছিদ্দিককে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com