বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি

কুমিল্লায় বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৫৬৭ বার পড়া হয়েছে
কুমিল্লায় বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠিত

“বঙ্গবন্ধুর স্বপ্নের রেশ, রক্তে কেনা বাংলাদেশ,
পুলিশ ছিল অগ্রভাগে আগামীতেও এগিয়ে রবে!

ফয়সাল মবিন পলাশঃ

জেলা পুলিশ কুমিল্লা কর্তৃক বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) কুমিল্লা পুলিশ লাইনের শহীদ আর আই এ বি এম আব্দুল হালিম মিলনাতয়নে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জনাব সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মান্যবর রেঞ্জ ডিআইজি জনাব মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

সংবর্ধনা অনুষ্ঠানে তিনি মুক্তিযোদ্ধের সময়ের বিভিন্ন ইতিহাস ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অবদান এর আলোকে বক্তব্য প্রদান করেন।

তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ সদস্যদের ভূমিকা ছিল অত্যন্ত গৌরবের। প্রতিরোধ যুদ্ধের প্রথমেই তারা তাদের ছোট্ট অস্ত্র দিয়ে বড় অস্ত্রে সু সজ্জিত পাক সেনাদের মুখোমুখি হয়েছিল সাহসিকতার সাথে। ভয়ে পালিয়ে না গিয়ে শত্রুর সাথে যুদ্ধ করেছিলেন। এ প্রজন্মের পুলিশ সদস্যদেরকে মুক্তিযুদ্ধের সত্যিকার ইতিহাস জানতে হবে। তা না হলে তারা বিভ্রান্তিতে পড়তে পারে। তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে আহ্বান করেন রেঞ্জ ডিআইজি। কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, বীর মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার ডা.আরিফুর রহমান।

এসময় পুলিশ সুপার (ইন সার্ভিস) নরেশ চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২শ ৩২জন শহীদ পরিবার, মৃত মুক্তিযোদ্ধা ও জীবিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। মুক্তিযোদ্ধাদের পক্ষে তাদের পরিবারের সদস্যদেরকে ফুল, শুভেচ্ছা স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলে কুমিল্লা জেলার বিশিষ্ঠ সাংবাদিকগন।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com