1. admin@comillatimes.com : Comilla Times : Comilla Times
  2. fm.polash@gmail.com : Foyshal Movien Polash : Foyshal Movien Polash
  3. lalashimul@gmail.com : Sazzad Hossain Shimul : Sazzad Hossain Shimul
কুমিল্লায় চাকরি থেকে অব্যাহতির ক্ষোভে অফিসারকে ছুরিকাঘাতে খুন | Comilla Times
ব্রেকিং নিউজ
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে শেখ কামালের জন্মদিন পালন মুরাদনগরে গাজাঁ বিক্রির অভিযোগে নারী আটক মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি মুরাদনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, হিন্দু যুবক গ্রেপ্তার দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না : প্রধানমন্ত্রী এবার নারীর বেশে হিরো আলম দেবীদ্বার পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা : সভাপতি পলাশ ও সম্পাদক নাজমুল কুমিল্লায় করোনায় নতুন শনাক্ত ৯২৪, মৃত্যু ১৩ জনের মুরাদনগরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মুরাদনগরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ঝিকরগাছায় পানি নিস্কাশনের কালভার্ট বন্ধ,পানিবন্দী ৩০টি পরিবার করোনা প্রতিরোধে বিশেষ কর্মসূচি পালন করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ মুরাদনগরে করোনায় যুবলীগ নেতার মৃত্যু, সংসদ সদস্যের শোক প্রকাশ ঈদুল আযহা উপলক্ষে জাগ্রত সিক্সটিন টিমের রিকশা ও সেলাই মেশিন বিতরণ মুনিয়ার ‌আত্মহত্যা’র মামলায় সায়েম সোবহানকে অব্যাহতি

কুমিল্লায় চাকরি থেকে অব্যাহতির ক্ষোভে অফিসারকে ছুরিকাঘাতে খুন

  • আপডেটের সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ১৬৭ বার পড়া হয়েছে
কুমিল্লায় চাকরি থেকে অব্যাহতির ক্ষোভে অফিসারকে ছুরিকাঘাতে খুন

ফয়সাল মবিন পলাশ:

কুমিল্লায় অনিয়মের অভিযোগে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার ক্ষোভে ইপিজেডের একটি বিদেশি কোম্পানির অফিসারকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

নিহত খায়রুল বাসার সুমন (৩২) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মোহাম্মদ মমিন মাস্টারের তৃতীয় ছেলে। সুমন কুমিল্লা ইপিজেডে সিং সাং সু নামে একটি চায়না কোম্পানিতে এইচ আর অফিসার হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ইপিজেড থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড গেইট সংলগ্ন রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমনকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

নিহত সুমনের চাচাতো ভাই আলামিন জানান, সুমনের সাথে কারো শত্রুতা নেই। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছেন আমরা এখনও বলতে পারছি না। তবে তার সহকর্মীদের কাছ থেকে জানতে পেরেছি তার কোম্পানিতে অনিয়মের অভিযোগে এক ব্যক্তিকে চাকরি থেকে অব্যাহত দেওয়া হয়। যাকে অব্যাহতি দিয়েছেন ওই ব্যক্তি ক্ষোভে সুমনকে ছুরিকাঘাত করেন। সুমনের নিয়ে আমরা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছি।

খুনের বিষয়ে সদর দক্ষিণ থানার তদন্ত কর্মকর্তা অমল কৃষ্ণ ধর বলেন, ইপিজেড গেইট সংগলœ রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমন নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এই ব্যক্তি মারা যান। তিনি কুমিল্লা ইপিজেডের একটি কোম্পানিতে অফিসার হিসেবে কর্মরত ছিলেন। কে বা কারা কি কারণে তাকে ছুরিকাঘাত করেছেন তা নিয়ে আমরা তদন্ত করছি। পরিবার থেকে এখনও কোন অভিযোগ দায়ের করেননি। মরদেহ মেডিক্যালের মর্গে রয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com
x
error: CONTENT IS PROTECETED !!