বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লায় আন্দোলনরত শিক্ষার্থীদের বিনামূল্যে আইনি সহায়তার ঘোষণা ১১ বছর পর ব্যবসায়ী ফারুক হত্যা মামলার রায় ডাকাতির ঘটনায় মোবাইল হারানোর জিডি নিলো পুলিশ কুমিল্লায় মায়ের কোপে মেয়ে খুন! মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী; শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা প্রদান ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমিন ও সাধারণ সম্পাদক হাবিব শ্রদ্ধা ও ভালোবাসায় নার্গিস আফজালকে চিরো বিদায় ধর্ষণ মামলায় কুমিল্লা থেকে প্রিন্স মামুন গ্রেফতার ব্যবসায়ীকে তিন দিনের মধ্যে মেরে ফেলার হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ অনিয়মের সংবাদ প্রকাশে সুফল পাচ্ছে এলাকাবাস কুমিল্লায় বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলি-ককটেল বিস্ফোরণ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে কুমিল্লায় সম্মাননা পেলেন ৭ সংবাদকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লায় তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে নাগরিক ঐক্য পরিষদের প্রার্থী ঘোষনা

কুমিল্লায় এক সাথে ৫ সন্তানের জন্ম

  • আপডেটের সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৮৭৬ বার পড়া হয়েছে
কুমিল্লায় এক সাথে ৫ সন্তানের জন্ম

অনলাইন ডেস্কঃ

কুমিল্লার লাকসামে গর্ভধারণের সাত মাসের মধ্যে শারমিন আক্তার নামে এক গৃহবধূ এক সাথে পাঁচ সন্তানের জ’ন্ম দিয়েছে। এর মধ্যে তিনজন ছেলে ও দুজন মেয়ে।

নির্দিষ্ট সময়ের আগে প্রসব হওয়ায় বাচ্চাগুলোর ওজন কম হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। মা সুস্থ থাকলেও বাচ্চাগুলো ঝুঁ’কিতে রয়েছে। বুধবার (১২ আগষ্ট) সকাল পৌনে ১০টার দিকে লাকসাম বেসরকারি একটি (জেনারেল হসপিটাল) হাসপাতালে ওই পাঁচ সন্তানের জন্ম দেয় প্রসূতি শারমিন।

তিনি সদর উপজে’লার উত্তরদা ইউনিয়নের পোলইয়া গ্রামের খন্দকারবাড়ির হাফেজ মিজানুর রহমানের স্ত্রী। হাসপাতাল সূত্র জানায়, মাত্র সাত মাসের মাথায় শারমিন বাচ্চা প্রসব করেছে।

এক সাথে পাঁচ বাচ্চার প্রসবে অনেক ঝুঁ’কি ছিল। তবে মা সুস্থ থাকলেও ওজন কম হওয়ায় ঝুঁ’কিতে রয়েছে বাচ্চাগুলো। জেনারেল হাসপাতালের ম্যানেজার এমদাদুল হক ঘ’টনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল ৯টা ৩ মিনিটের দিকে জরুরি অবস্থায় শারমিনকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির ২৫ মিনিট পরই তিনি পাঁচ সন্তানের জন্ম দেয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লতিফা আহমেদ লতা জানান, বাচ্চাদের সুস্থ করে তোলার জন্য চিকিৎসা চলছে।

তিনি জানান, তবে ঝুঁ’কি থেকেই যাচ্ছে। তাদের ওজন কম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজের শিশু বিভাগে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com