বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লা বোর্ড সেরা রামচন্দ্রপুর আবদুল মজিদ কলেজ মুরাদনগরে গোল্ডেন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ রাতের আধারে মাটি কাটায় ইটভাটাকে ২ লাখ টাকা জরিমানা মুরাদনগরে কৃষক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার কুমিল্লা-সিলেট সড়কে ইটভাটার মাটিতে ঘটছে দুর্ঘটনা ৩ বছরেও চালু হয়নি অর্ধকোটি টাকার বায়োমেট্রিক হাজিরাযন্ত্র শ্রীকাইল সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত মুরাদনগরে ভুমি খেকোর হাতে বিনষ্ট প্রায় ৭শ বিঘা ফসলি জমি মুরাদনগরে ২ শিশুকে হত্যা; নারীর মৃত্যুদণ্ড যাবজ্জীবন ১ মুরাদনগরে দিনব্যাপী অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দ মুরাদনগরে বখাটের হাতে জিম্মি প্রবাসী পরিবার মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত, যুবক গ্রেপ্তার মুরাদনগরে সুপ্রীমকোর্টের নির্দেশ অমান্য করায় স্বরাষ্ট্রসচিবসহ ১৩ জনকে উকিল নোটিশ মুরাদনগরে গ্রামীণ ঐতিহ্যের শীতকালীন পিঠা উৎসব

কুমিল্লার সন্তান আয়ারল্যান্ড থেকে পিএইচডি ডিগ্রী অর্জন

  • আপডেটের সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৭১০ বার পড়া হয়েছে
কুমিল্লার সন্তান আয়ারল্যান্ড থেকে পিএইচডি ডিগ্রী অর্জন

ডেস্ক রিপোর্টঃ

ডক্টর মোহাম্মদ আহসান আদিব মুরাদ। আয়ারল্যান্ডের ইউনিভার্সিটি কলেজ ডাবলিন থেকে সফলতার সাথে পিএইচডি ডিগ্রী অর্জন করেছে।

সে Modeling and Stability Analysis of Power Systems with Discontinuous Right Hand Side Differential, Algebraic Equations বিষয়ে গবেষণা করে সফলতার সাথে ডিগ্রী অর্জন করেন।

মুরাদ কুমিল্লা ক্যাডেট কলেজ থেকে কৃতিত্বের সাথে এএসএসি ও এইচএসসি এবং ওআইসি পরিচালিত ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি ( আইইউটি) থেকে ইলেক্ট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স বিষয়ে বিএসসি সম্পন্ন করেন। পরে ইউরোপীয় ইউনিয়ন স্কলারশিপ নিয়ে লুবেন ইউনিভার্সিটি থেকে এমএস করেন।

মুরাদের বাবা কুমিল্লা নগরীর রাজগঞ্জের সুজন টিন ঘরের স্বত্বাধিকারী, মাতা গৃহিণী ও একমাত্র চাচা সাংবাদিক আনোয়ার হোসাইন বৈশাখী টিভি কুমিল্লা সংবাদদাতা। তার সহধর্মিণী জাকিয়া নাজনীন ৩৮ তম বিসিএসে চিকিৎসা ক্যাডারে উত্তীর্ণ। বর্তমানে কুমিল্লা সদর হাসপাতালে কর্মরত।

তার পৈত্রিক বাড়ি কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলি ইউনিয়নের শিমড়া গ্রামে।
সে সকলে কাছে দোয়া কামনা করছেন।।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com