1. admin@comillatimes.com : Comilla Times : Comilla Times
  2. fm.polash@gmail.com : Foyshal Movien Polash : Foyshal Movien Polash
  3. lalashimul@gmail.com : Sazzad Hossain Shimul : Sazzad Hossain Shimul
কুমিল্লার সন্তান আয়ারল্যান্ড থেকে পিএইচডি ডিগ্রী অর্জন | Comilla Times
ব্রেকিং নিউজ
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মুরাদনগরে শেখ কামালের জন্মদিন পালন মুরাদনগরে গাজাঁ বিক্রির অভিযোগে নারী আটক মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি মুরাদনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, হিন্দু যুবক গ্রেপ্তার দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না : প্রধানমন্ত্রী এবার নারীর বেশে হিরো আলম দেবীদ্বার পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা : সভাপতি পলাশ ও সম্পাদক নাজমুল কুমিল্লায় করোনায় নতুন শনাক্ত ৯২৪, মৃত্যু ১৩ জনের মুরাদনগরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মুরাদনগরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ঝিকরগাছায় পানি নিস্কাশনের কালভার্ট বন্ধ,পানিবন্দী ৩০টি পরিবার করোনা প্রতিরোধে বিশেষ কর্মসূচি পালন করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ মুরাদনগরে করোনায় যুবলীগ নেতার মৃত্যু, সংসদ সদস্যের শোক প্রকাশ ঈদুল আযহা উপলক্ষে জাগ্রত সিক্সটিন টিমের রিকশা ও সেলাই মেশিন বিতরণ মুনিয়ার ‌আত্মহত্যা’র মামলায় সায়েম সোবহানকে অব্যাহতি

কুমিল্লার সন্তান আয়ারল্যান্ড থেকে পিএইচডি ডিগ্রী অর্জন

  • আপডেটের সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ২৮৫ বার পড়া হয়েছে
কুমিল্লার সন্তান আয়ারল্যান্ড থেকে পিএইচডি ডিগ্রী অর্জন

ডেস্ক রিপোর্টঃ

ডক্টর মোহাম্মদ আহসান আদিব মুরাদ। আয়ারল্যান্ডের ইউনিভার্সিটি কলেজ ডাবলিন থেকে সফলতার সাথে পিএইচডি ডিগ্রী অর্জন করেছে।

সে Modeling and Stability Analysis of Power Systems with Discontinuous Right Hand Side Differential, Algebraic Equations বিষয়ে গবেষণা করে সফলতার সাথে ডিগ্রী অর্জন করেন।

মুরাদ কুমিল্লা ক্যাডেট কলেজ থেকে কৃতিত্বের সাথে এএসএসি ও এইচএসসি এবং ওআইসি পরিচালিত ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি ( আইইউটি) থেকে ইলেক্ট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স বিষয়ে বিএসসি সম্পন্ন করেন। পরে ইউরোপীয় ইউনিয়ন স্কলারশিপ নিয়ে লুবেন ইউনিভার্সিটি থেকে এমএস করেন।

মুরাদের বাবা কুমিল্লা নগরীর রাজগঞ্জের সুজন টিন ঘরের স্বত্বাধিকারী, মাতা গৃহিণী ও একমাত্র চাচা সাংবাদিক আনোয়ার হোসাইন বৈশাখী টিভি কুমিল্লা সংবাদদাতা। তার সহধর্মিণী জাকিয়া নাজনীন ৩৮ তম বিসিএসে চিকিৎসা ক্যাডারে উত্তীর্ণ। বর্তমানে কুমিল্লা সদর হাসপাতালে কর্মরত।

তার পৈত্রিক বাড়ি কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলি ইউনিয়নের শিমড়া গ্রামে।
সে সকলে কাছে দোয়া কামনা করছেন।।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com
x
error: CONTENT IS PROTECETED !!