বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
কুমিল্লা-৩ আসনে আ’লীগ, জাপা ও স্বতন্ত্রসহ মুরাদনগরে ১৪ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কুমিল্লা-০২ আসনে ১২ জনের মনোনয়নপত্র দাখিল কুমিল্লায় তিন বাসে আগুন দিলো দুর্বৃত্তরা কুমিল্লার ৭ আসনে প্রার্থী চূড়ান্ত করল তৃণমূল বিএনপি দাউদকান্দিতে ভূয়া দুই চিকিৎসককে জরিমানা কুমিল্লার ১১ সংসদীয় আসনে মনোনীত হলেন যারা জেলা কমান্ড্যাট-এর সাহসিকতায় ছিনতাইকারী গ্রেফতার মুরাদনগরে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাইউস্টের ত্রয়োদশ শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মুরাদনগরে পানিতে ডুবে এক পরিবারের তিন শিশুর মৃত্যু মুরাদনগরে গোমতী নদীর চরে এসিল্যান্ড’র অভিযান, লাখ টাকা জরিমানা মুরাদনগরে বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়বেটিস নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত ইউসুফপুর আইডিয়েল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য প্রার্থী নাজমুল হোসেন সরকার দাদীকে হত্যার পর জানাজা ও দাফনে অংশ নেয় খুনী সাগর কুমিল্লা মেডিকেলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

কুমিল্লার দাউদকান্দিতে ২৮ কেজি গাঁজা এবং ৬৯ বোতল ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেটের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৯৫৫ বার পড়া হয়েছে
কুমিল্লার দাউদকান্দিতে ২৮ কেজি গাঁজা এবং ৬৯ বোতল ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রদীপ দেব, নিজস্ব প্রতিবেদকঃ

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ০৪জানুয়ারি ২০২১ইং তারিখ সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।এ সময়ে তার নিকট থেকে ১৭ কেজি গাঁজাউদ্ধার করা হয়। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ী হলো জামালপুর জেলার জামালপুর সদর থানার শীলকুড়িয়া গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে মোঃ লেবু মিয়া (৪২)।

পৃথক অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন ছন্দু হোটেলের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে পিকআপে করে গাঁজা পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।এ সময়ে তাদের নিকট থেকে মোট ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো ১। গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ সদর থানার চর গোবরা গ্রামের আবুল বাশার মোল্লার ছেলে মোঃ হেলাল মোল্লা (২২) ও ২। বাগেরহাট জেলার মোল্লারহাট থানার আস্তাইল খাঁপাড়া গ্রামের মোঃ আকতার আলী খন্দকারের ছেলে দিদারুল খন্দকার (২৫)। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সময় হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময়ে তার নিকট থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো চট্টগ্রাম জেলার খুলশী থানার পাহাড়তলী রেলস্কুল একসেন কলোনি গ্রামের মৃত নূর মোহাম্মদ কানু মিয়ার ছেলে মোঃ কোরবান আলী (১৯)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com