বিজ্ঞপ্তি:
"কুমিল্লা টাইমস টিভিতে" আপনার প্রতিষ্ঠান অথবা নির্বাচনী প্রচারনার জন্য এখনি যোগাযোগ করুন : ০১৬২২৩৮৮৫৪০ এই নম্বরে
শিরোনাম:
মধ্যরাতে অগ্নিকান্ডে ভস্মীভূত ১৫ব্যবসা প্রতিষ্ঠান মুরাদনগরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে সড়কের সংস্কার কাজে অনিয়ম বিলুপ্তির পথে কুমিল্লার তাঁতে তৈরি আসল খাদি দেবীদ্বার ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট মুরাদনগরে বুধবার ও বৃহস্পতিবার বিদ্যুৎ থাকবেনা কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর কুমিল্লায় রাতের আধারে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফিতার সামগ্রী বিতরন দক্ষিণ মুরাদনগর কল্যাণ সমিতির উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত মুরাদনগরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার মুরাদনগর শিশু অপহরণ ও হত্যায় ৩জনের ফাঁসি ১জনের যাবজ্জীবন অগ্নিঝরা মার্চ মুরাদনগরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

কুমিল্লায় ভোটকেন্দ্রে সংঘর্ষ; গাড়ি ভাঙ্গচুর

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৫৬১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ এবং বরুড়ার আদ্রা ইউনিয়ন পরিষদসহ ৭ ইউনিয়নের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। তবে ভোটকেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি খুবই কম।

এদিকে বরুড়ার আদ্রা ইউনিয়নের উপনির্বাচনের কাকৈইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরুর ঘণ্টাখানেক আগে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল করিম ও স্বতন্ত্র প্রার্থী সেলিমের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

এতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকসহ বেশ কয়েক জন আহত হয়েছেস। হামলা ও সংঘর্ষের ঘটনায় ওই কেন্দ্র ভোটারশূন্য হয়ে পড়েছে।

এছাড়া বরুড়া হেরপেটি কেন্দ্রের সামনে আনারস প্রতীকের প্রার্থীর গাড়ি ভাঙচুর করায় আতঙ্কে ভোট দিতে আসছেন না মানুষ। এমন অভিযোগ আনারস প্রতীকের প্রার্থী সেলিমের।

মঙ্গলবার বেলা ১১টায় দাউদকান্দির গয়েশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, দুটি বুথেই নারী ভোটার নেই। সকাল থেকে দুটি বুথে ৫৬ জন নারী ভোট দিয়েছেন।

তবে বরুড়া থানার ওসি সত্যজিৎ বড়ুয়া জানান, আদ্রা ইউনিয়নের উপনির্বাচনে কোনো কেন্দ্রে হামলা ও সংঘাতের ঘটনা ঘটেনি। কেন্দ্রের বাইরে বিচ্ছিন্ন কোনো সংঘর্ষের ঘটনা ঘটলেও আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। যেখানে সমস্যা হয়েছে সেখানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।


কুমিল্লা টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিজ্ঞাপন

সকল স্বত্বঃ কুমিল্লা টাইমস কতৃক সংরক্ষিত

Site Customized By NewsTech.Com